Delhi Crime

খাটের তলা থেকে উদ্ধার তৃতীয় লিঙ্গের ব্যক্তির পচা-গলা দেহ, খুনিকে খুঁজছে পুলিশ

মৃতের নাম লিচি। তিনি বস্তির একটি ঘরে থাকতেন। গত মঙ্গলবার থেকে তাঁর খোঁজ মিলছে না বলে বৃহস্পতিবার থানায় যান লিচির প্রতিবেশী। নিখোঁজ ডায়েরি করা হয়। তার পর উদ্ধার হয় মৃতদেহ।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১২:০৩
Share:

দিল্লিতে তৃতীয় লিঙ্গের ব্যক্তির পচা-গলা দেহ উদ্ধার। প্রতীকী ছবি।

দিল্লিতে তৃতীয় লিঙ্গের ব্যক্তির পচা-গলা দেহ উদ্ধার। নিজের ঘরে খাটের তলাতেই পড়ে ছিল তাঁর দেহ। গত তিন দিন ধরে নিখোঁজ ছিলেন তিনি। থানায় নিখোঁজ ডায়েরিও করা হয়েছিল। শুক্রবার তাঁর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

Advertisement

ঘটনাটি দিল্লির নবি করিমের কৃষ্ণা বস্তি এলাকার। মৃতের নাম লিচি। তিনি ওই বস্তির একটি ঘরে থাকতেন। তাঁর খোঁজ মিলছে না বলে বৃহস্পতিবার থানায় যান লিচির প্রতিবেশী ববিতা কিন্নর। লিচির নামে নিখোঁজ ডায়েরি করেন তিনি। পুলিশকে জানান, গত মঙ্গলবার থেকে লিচির খোঁজ পাওয়া যাচ্ছে না।

অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়। কিন্তু থানায় ডায়েরি করার পরের দিনই লিচির ঘরের দিক থেকে দুর্গন্ধ পান প্রতিবেশীরা। শুক্রবার বিকেল ৩টে নাগাদ খবর পেয়ে কৃষ্ণা বস্তি এলাকায় এসে পৌঁছায় পুলিশ। লিচি ঘরের দরজা ভেঙে ভিতরে ঢুকতে হয় তদন্তকারীদের। তাঁরা দেখেন, খাটের তলায় একটি বাক্সের ভিতর লিচির মৃতদেহ পড়ে রয়েছে। তাতে পচন ধরেছে।

Advertisement

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, শ্বাসরোধ করে লিচিকে কেউ বা কারা খুন করেছেন। তাঁর দেহে কোনও আঘাতের চিহ্ন মেলেনি। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সেই রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এই ঘটনায় ইতিমধ্যে খুনের মামলা রুজু করেছে পুলিশ। লিচির প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কে বা কারা তৃতীয় লিঙ্গের ওই ব্যক্তিকে খুন করলেন, তাঁর সঙ্গে আগে থেকে কারও কোনও ঝামেলা বা আক্রোশ ছিল কি না, তা জানার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন