Boy Raped

দিল্লিতে সুরক্ষিত নয় ছেলেরাও! ১২ বছরের বালককে চার জন মিলে ‘ধর্ষণ’, গ্রেফতার এক, অধরা তিন

ওই বালককে ধর্ষণ করার পর লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয়। বালক সংজ্ঞাহীন হয়ে পড়লে তাকে ফেলে চম্পট দেন অভিযুক্তরা। ওই বালক কেমন আছে, তা এখনও জানা যায়নি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১৭:০৯
Share:

দিল্লিতে সুরক্ষিত নয় ছেলেরাও! প্রতীকী ছবি।

১২ বছরের এক বালককে ধর্ষণের অভিযোগ উঠল চার জনের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রাজধানী দিল্লিতে। ধর্ষণের পর ওই বালককে লাঠি দিয়ে বেধড়ক মারধর করে সংজ্ঞাহীন অবস্থায় ফেলে চলে যান অভিযুক্তরা।

Advertisement

দিল্লি মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়াল টুইট করে ঘটনাটি জানিয়েছেন। বিষয়টি মহিলা কমিশন খতিয়ে দেখছে বলেও জানিয়েছেন তিনি। দিল্লি পুলিশে এই মর্মে এফআইআরও দায়ের হয়েছে।

স্বাতী টুইটে লিখেছেন, দিল্লিতে শুধু মেয়েরাই নয়, ছেলেরাও নিরাপদ নয়। একটি ১২ বছরের বালককে ধর্ষণ করেছে চার জনে মিলে। তার পর লাঠি দিয়ে মারতে মারতে তাকে আধমরা অবস্থায় রাস্তায় ফেলে দিয়ে চলে গিয়েছে।

Advertisement

এখনও পর্যন্ত ঘটনায় জড়িত সন্দেহে এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করে বাকি তিন জনের সন্ধান মিলবে বলে মনে করা হচ্ছে। ঘটনায় দিল্লি পুলিশকে নোটিস পাঠিয়েছে দিল্লি মহিলা কমিশন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন