Gang Rape

গণধর্ষণের পর শ্বাসরোধ করে খুন দলিত কিশোরীকে! মথুরায় গ্রেফতার দুই গ্রামবাসী, পলাতক এক

পুলিশ সূত্রে খবর, মথুরার মহাবন থানা এলাকার বাসিন্দা ওই কিশোরীর বয়স ১৪ বছর। শুক্রবার রাতে নাবালিকা বোনকে সঙ্গে নিয়ে শৌচকর্ম করতে বাড়ির বাইরে বেরিয়েছিল সে।

Advertisement

সংবাদ সংস্থা

মথুরা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ২০:৪৭
Share:

কিশোরীর গ্রামের তিন বাসিন্দা তাকে মেয়েটিকে ধর্ষণ করে গলা টিপে খুন করেন বলে অভিযোগ। প্রতীকী ছবি।

শৌচকর্ম করতে নাবালিকা বোনকে সঙ্গে নিয়ে রাতের বেলা বাড়ির বাইরে বেরিয়েছিল এক দলিত কিশোরী। অভিযোগ, বাড়ির কাছে একটি জঙ্গলে শৌচকর্মের সময় ওই কিশোরীকে গণধর্ষণের পর শ্বাসরোধ করে খুন করেন তিন গ্রামবাসী। শুক্রবারের উত্তরপ্রদেশের মথুরায় এই অভিযোগে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। অন্য অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মথুরার মহাবন থানা এলাকার বাসিন্দা ওই কিশোরীর বয়স ১৪ বছর। শুক্রবার রাত সাড়ে ৮টা নাগাদ ৯ বছরের বোনকে সঙ্গে নিয়ে শৌচকর্ম করতে বাড়ির বাইরে বেরিয়েছিল সে। অভিযোগ, বাড়ি থেকে বেরিয়ে একটি জঙ্গলে শৌচকর্ম করার সময় তাকে ধরে ফেলেন গ্রামের তিন বাসিন্দা। এর পর মেয়েটিকে ধর্ষণ করে তার গলা টিপে খুন করেন।

পরিবারের সদস্যদের দাবি, ঘটনার সময় কোনও রকমে জঙ্গল থেকে পালিয়ে বাড়িতে এসে পৌঁছয় কিশোরীর বোন। তার কথা শুনে অভিযুক্তদের খোঁজে গ্রামবাসীদের জড়ো করে এলাকায় তল্লাশি শুরু করেন তাঁরা। এর পর জঙ্গল থেকে দু’জন অভিযুক্তকে ধরে ফেলেন।

Advertisement

খবর পেয়ে পুলিশ গ্রামে পৌঁছলে তাদের ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন গ্রামবাসী-সহ কিশোরীর পরিবারের সদস্যেরা। তাঁদের হাত থেকে ওই অভিযুক্তদের উদ্ধার করে থানায় নিয়ে যান পুলিশ আধিকারিকেরা।

মথুরার পুলিশ সুপার (গ্রামীণ) ত্রিগুণ বিসেন জানিয়েছেন, কিশোরীকে গণধর্ষণ ও খুনের অভিযোগে দেশরাজ এবং যোগেন্দ্র নামে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। সচিন নামে অন্য অভিযুক্তের খোঁজে এলাকায় তল্লাশি চলছে। ডেপুটি পুলিশ সুপার অলোক সিংহ সংবাদমাধ্যমে জানিয়েছেন, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, ওই কিশোরীকে গণধর্ষণের পর শ্বাসরোধ করে খুন করা হয়েছে। এই ঘটনায় এফআইআর করে তদন্ত চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন