Murder

মত্ত অবস্থায় মাকে মারধর, ভোপালে বাবাকে খুন করে পুলিশ ডাকল মেয়ে

বুধবার রাতেও বাড়ি ফিরে স্ত্রীর উপর চড়াও হন ওই ব্যক্তি। আচমকাই তাঁদের মেয়ে কাপড় কাচা মুগুর দিয়ে বাবাকে কয়েক বার আঘাত করে।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২০ ১৫:৪০
Share:

প্রতীকী ছবি।

ঠিক যেন সিনেমার দৃশ্য। রোজ রাতে মত্ত অবস্থায় বাড়ি ফিরে মায়ের উপর অত্যাচার চালাত বাবা। দিনের পর দিন মায়ের উপর এই অত্যাচার সহ্য করতে না পেরে বাবাকে মুগুর দিয়ে পিটিয়ে খুন করল ১৬ বছরের কিশোরী। এই ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের ভোপালে। বাবাকে খুনের পর পুলিশে ফোন করে আত্মসমর্পণ করে ওই নাবালিকা।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে ওই ঘটনা ঘটেছে। স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, প্রতি দিন রাতে মত্ত অবস্থায় বাড়ি ফিরে স্ত্রীর উপর অত্যাচার চালাতেন ওই ব্যক্তি। বুধবার রাতেও বাড়ি ফিরে স্ত্রীর উপর চড়াও হন ওই ব্যক্তি। আচমকাই তাঁদের মেয়ে কাপড় কাচা মুগুর দিয়ে বাবাকে কয়েক বার আঘাত করে। তার জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ব্যক্তির।

এর পর ওই নাবালিকা পুলিশের জরুরি নম্বর ১০০ ডায়াল করে করে ঘটনার কথা জানায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে সে আত্মসমর্পণ করে। ওই কিশোরীকে জুভেনাইল হোমে পাঠানো হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত ব্যক্তি কোনও রোজগার করতেন না। কিশোরীর দাদা রাজমিস্ত্রির কাজ করেন। তাঁর আয়েই সংসার চলে।

Advertisement

আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত কপিল দেব, অ্যাঞ্জিওপ্লাস্টি হল দিল্লির হাসপাতালে

আরও পড়ুন: বিহার ভোটে প্রচার শুরু নরেন্দ্র মোদী-রাহুল গাঁধীর, তরজায় উন্নয়ন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন