কিশোরীকে ধর্ষণ করছে দাদা, ভিডিও তুলল বোন

সোমবার উত্তরপ্রদেশের মুজফ্ফরনগরে ঘটনাটি ঘটেছে।

Advertisement

সংবাদ সংস্থা

মেরঠ শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০১৮ ০৪:২৭
Share:

প্রতীকী ছবি।

এক ১৬ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল ২২ বছরের এক যুবকের বিরুদ্ধে। আর সেই গোটা ঘটনাটির ভিডিও করল অভিযুক্তের ছোট বোন। সোমবার উত্তরপ্রদেশের মুজফ্ফরনগরে ঘটনাটি ঘটেছে। ওই যুবক ও তাঁর বোনের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। ওই ভিডিও-র উপরে ভিত্তি করে অভিযুক্তদের খুঁজছে পুলিশ।

Advertisement

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, দুই মহিলার পারস্পরিক বিরোধের ফলেই এই ঘটনা। ওই দুই মহিলা একে অপরের বিরুদ্ধে ধারাবাহিক ভাবে বেশ কয়েকটি মামলা দায়ের করেন। সিভিল লাইন থানার ওসি ডি কে ত্যাগী জানান, শুক্রবার বছর পঁচিশের রুকসানা (নাম পরিবর্তিত) ২৮ বছরের সমরিনের (নাম পরিবর্তিত) বিরুদ্ধে চুরির অভিযোগ আনেন। শনিবার সমরিন রুকসানার পরিবারের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ জানান। রবিবার রুকসানা থানায় সমরিনের দাদার বিরুদ্ধে তাঁর ১৬ বছরের ভাইঝিকে ধর্ষণের অভিযোগ দায়ের করেন। সমরিন গোটা ঘটনাটি ভিডিও করেন বলেও অভিযোগ এনেছেন রুকসানা।

ত্যাগী আরও জানিয়েছেন, আগে একই বাড়িতে একসাথে ভাড়া থাকতেন সমরিন ও রুকসানা। এক মাস আগে দু’জনের মধ্যে ঝামেলা হয়, যার জেরে যে যার নিজের বাড়িতে ফিরে যান। রুকসানার অভিযোগ, সমরিন তাঁর ভাইঝিকে দেহ ব্যবসায়ে নামানোর চেষ্টা করছিলেন। ওই কিশোরী রাজি না হওয়ায় তাকে ধর্ষণ করে সমরিনের দাদা। আর গোটা ঘটনাটি ক্যামেরায় রেকর্ড করেন সমরিন নিজেই। ওই কিশোরীকে মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট আসার পরেই অভিযুক্তদের বিরুদ্ধে পদক্ষেপ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

আরও পড়ুন: হতাশা, ভাষা সমস্যা, আত্মঘাতী চিকিৎসক

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন