Birthday

জন্মদিনেই হার্ট অ্যাটাক, মৃত্যু, ১৬ বছরের কিশোরের নিথর দেহের পাশেই কেক কাটল পরিবার

জন্মদিন উপলক্ষে বাড়িতে উপস্থিত হয়েছিলেন আত্মীয়স্বজন, গ্রামের মানুষ। কেক আনিয়েছিলেন পরিবারের সদস্যরা। আয়োজন করা হয়েছিল খাওয়াদাওয়ার। তার মাঝেই ঘটল বিপত্তি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

হায়দরাবাদ শেষ আপডেট: ২১ মে ২০২৩ ১৪:৪৯
Share:

হার্ট অ্যাটাকে মৃত্যু হল কিশোরের। তবে উদ্‌যাপন থেকে পিছিয়ে আসেনি পরিবার। ছবি: প্রতীকী

১৬ বছরের জন্মদিন। সেই উপলক্ষে বাড়িতে লোকজনের ভিড়। এসেছিল কেক। সাজানো হয়েছিল ঘর। উদ্‌যাপনের মাঝে আচমকাই ঘটল ভয়ঙ্কর এক ঘটনা। হার্ট অ্যাটাকে মৃত্যু হল কিশোরের। তবে উদ্‌যাপন থেকে পিছিয়ে আসেনি পরিবার। ছেলের দেহকে সামনে রেখেই কাটা হল কেক। সারা হল বাকি রীতি। তেলঙ্গানার আসিফাবাদ জেলার ঘটনা।

Advertisement

সিএইচ শচীন ১৬ বছরে পা দিয়েছিল শুক্রবার। বাবাপুর গ্রামে তার বাড়ি। জন্মদিন উপলক্ষে বাড়িতে উপস্থিত হয়েছিলেন আত্মীয়স্বজন, গ্রামের মানুষ। কেক আনিয়েছিলেন পরিবারের সদস্যরা। আয়োজন করা হয়েছিল খাওয়াদাওয়ার। ঘরে টাঙানো হয়েছিল ছেলের ছবি। জোরকদমে চলছিল উৎসব।

এ সবের মাঝেই হঠাৎ পড়ে যায় শচীন। জ্ঞান হারায়। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। জানান, হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে তার। এর পর বাড়িতে নিয়ে আসা হয় দেহ। তার সামনে কাটা হয় কেক। পরিবারের তরফে জানানো হয়, মৃত ছেলেকে সম্মান জানিয়েই বাকি উদ্‌যাপন করেছেন তারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন