Jharkhand

লকডাউনের সময় বন্ধু সহ নয়জনের হাতে গণধর্ষণের শিকার ১৬ বছরের নাবালিকা

বৃহস্পতিবার ঘটনার কথা জানিয়েছেন এক পুলিশ অফিসার।  

Advertisement

সংবাদ সংস্থা   

রাঁচী শেষ আপডেট: ২৭ মার্চ ২০২০ ১৫:২৯
Share:

গণধর্ষণের প্রতীকী চিত্র।

লকডাউনে সারা দেশে বন্ধ যানবাহন। এই সময়ে গ্রামে ফিরতে ১৬ বছরের এক নাবালিকা উঠেছিল বন্ধুর বাইকে। ফেরার পথে তাকে গণধর্ষণের অভিযোগে উঠল ন’জনের বিরুদ্ধে। সম্প্রতি এই ঘটনা ঘটেছে ঝাড়খণ্ডের দুমকাতে। বৃহস্পতিবার ঘটনার কথা জানিয়েছেন এক পুলিশ অফিসার।

Advertisement

পুলিশে করা অভিযোগে ওই নাবালিকা জানিয়েছে, মঙ্গলবার বিকালে বন্ধুর বাইকে দুমকা শহর থেকে গ্রামে ফিরছিল সে। সেই বাইকে আরও এক ব্যক্তি ছিলেন। যিনি নাবালিকার পরিচিত নন। বাইকে যাওয়ার সময় সেই বন্ধু নাবালিকাকে বলেন, রাস্তায় পুলিশের ধরপাকড় এড়াতে জঙ্গলের শর্টকাট রাস্তা ধরে গ্রামে যাবেন তাঁরা।

নাবালিকার জানিয়েছে, তাদের যাওয়ার পথে জঙ্গলের মধ্যে দাঁড়িয়েছিল আরও সাতজন। সেখানেই বন্ধু সহ আটজন অপরিচিত ব্যক্তি মিলে গণধর্ষণ করে তাকে। নাবালিকা অচৈতন্য হয়ে পড়লে পালিয়ে যায় অভিযুক্তরা। পরের দিন সকালে জ্ঞান ফিরলে পুলিশে অভিযোগ জানানো হয়।

Advertisement

আরও পড়ুন: মদ ভেবে স্যানিটাইজার খেয়ে কেরলে মৃত্যু বন্দির

ওয়াই এস রমেশ নামের এক পুলিশ অফিসার বলেছেন, ‘‘নির্যাতিতা হাসপাতালে ভর্তি রয়েছে, সেখানেই তার বয়ান নথিভুক্ত করা হয়েছে।’’ অভিযুক্তদের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালানো হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: কর্নাটকের রাস্তায় দেখা মিলল বাইসনের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন