Canada Accident

প্রথমে ধাক্কা, তার পর হিঁচড়ে নিয়ে গেল ট্রাক! কানাডায় বেঘোরে প্রাণ দিলেন ভারতীয় তরুণ

হরিয়ানার কারনালের বাসিন্দা কার্তিক গত বছরই পড়াশোনা করতে টরোন্টোর শেরিডন কলেজে গিয়েছিলেন। কলেজের পড়ুয়া সংসদের পক্ষ থেকে কার্তিকের মৃত্যুর খবর পাওয়ার পর শোকসভার আয়োজন করা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১৬:১৮
Share:

কানাডার রাস্তায় পথ দুর্ঘটনায় প্রাণ গেল ভারতীয় তরুণের। ছবি: সংগৃহীত।

সাইকেল নিয়ে রাস্তা পেরোনর সময় পিছন থেকে মালবাহী ট্রাকের ধাক্কা। তার পর সেই ট্রাকই টানতে টানতে গিয়ে গেল বেশ কিছুটা। কানাডার টরন্টোর রাস্তায় এ ভাবে মৃত্যু হল এক ভারতীয় তরুণের। তিনি গত বছরই পড়াশোনা করতে কানাডা গিয়েছিলেন।

Advertisement

জানা গিয়েছে, গত বুধবার বিকেলে সাইকেল নিয়ে একটি রাস্তা পেরোনোর চেষ্টা করছিলেন ২০ বছরের কার্তিক সাইনি। পিছন থেকে একটি মালবাহী ট্রাক এসে ধাক্কা মারে তাঁকে। ছিটকে পড়ার পরিবর্তে ট্রাকেরই একটি অংশের সঙ্গে আটকে যান কার্তিক। সেই অবস্থাতেই কার্তিককে হিঁচড়ে টানতে টানতে এগিয়ে চলে ট্রাক। বেশ কিছুটা যাওয়ার পর কার্তিক আটকে আছেন বুঝতে পারেন ট্রাকের চালক। ট্রাক থামিয়ে কার্তিককে বার করার চেষ্টা করেন তিনি। জরুরি পরিষেবা প্রদানকারীরা চেষ্টা করেও কার্তিককে বাঁচাতে পারেননি। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

জানা গিয়েছে, হরিয়ানার কারনালের বাসিন্দা কার্তিক গত বছরই পড়াশোনা করতে টরোন্টোর শেরিডন কলেজে গিয়েছিলেন। কলেজের পড়ুয়া সংসদের পক্ষ থেকে কার্তিকের মৃত্যুর খবর পাওয়ার পর শোকসভার আয়োজন করা হয়েছে। কার্তিকের দেহ দেশে ফেরানোর বন্দোবস্ত করা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন