National News

গাড়ি থেকে নামিয়ে তরুণীকে গণধর্ষণ লুধিয়ানায়, পলাতক ১০ অভিযুক্ত

লুধিয়ানা থেকে ইসেওয়াল গ্রামের দিকে একটি গাড়িতে করে যাচ্ছিলেন ওই তরুণী। সঙ্গে ছিলেন তাঁর এক পুরুষ বন্ধু।

Advertisement

সংবাদ সংস্থা

লুধিয়ানা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯ ১৪:১৩
Share:

দশ জনে মিলে তরুণীকে গণধর্ষণ করে বলে অভিযোগ।

২১ বছরের তরুণীকে গাড়ি থেকে জোর করে টেনে-হিঁচড়ে বার করে গণধর্ষণ করল ১০ জন। ঘটনাটি ঘটেছে পঞ্জাবের লুধিয়ানায়। পুলিশ জানিয়েছে, ওই ঘটনায় অভিযুক্তরা পলাতক। তাদের খোঁজে চিরুণী তল্লাশি শুরু হয়েছে।

Advertisement

লুধিয়ানা পুলিশ সুপার (ইনভেস্টিগেশন) তরুণ রত্তন জানিয়েছেন, লুধিয়ানা থেকে ইসেওয়াল গ্রামের দিকে একটি গাড়িতে করে যাচ্ছিলেন ওই তরুণী। সঙ্গে ছিলেন তাঁর এক পুরুষ বন্ধু। দীর্ঘ ক্ষণ ধরেই গাড়িটির পিছুধাওয়া করছিল তিনটি বাইকআরোহী যুবক। হঠাৎই তাঁদের গাড়ি লক্ষ্য করে ইট-পাথর ছুড়তে থাকে ওই যুবকেরা। গাড়ি থামাতে বাধ্য হন তরুণী ও তাঁর পুরুষ বন্ধু। কী হয়েছে বোঝার আগেই জোর করে ওই তরুণীকে টেনে-হিঁচড়ে বার করে তারা। এর পর আশপাশ থেকেই জনা সাতেক লোক জড়ো করে ওই যুবকেরা। ওই দশ জনে মিলে তরুণীকে এক খালের ধারে নিয়ে যায় তারা। সেখানেই গণধর্ষণ করে বলে অভিযোগ।

ঘটনার পর ওই তরুণী ও তাঁর পুরুষ বন্ধুকে রবিবার পর্যন্ত একটি জায়গায় আটক করে রাখা হয় বলে জানিয়েছে পুলিশ। তবে ওই দুষ্কৃতীদের হাত থেকে তাঁরা কী ভাবে ছাড়া পেলেন, তা স্পষ্ট নয়। মেডিক্যাল পরীক্ষায় ওই তরুণী গণধর্ষণের প্রমাণ মিলেছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

আরও পড়ুন: দাউদাউ জ্বলছে চারপাশ, ৫ তলার জানলা দিয়ে শিশু আঁকড়ে ঝাঁপ মায়ের, মৃত্যু দু’জনেরই

আরও পড়ুন: দশকের পর দশক ধরে হবু আমলাদের খাইয়ে চলেছে মুসৌরির এই ধাবা

পুলিশের এক আধিকারিক জানিয়েছন, অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। তাদের খোঁজে এলাকায় জোরদার তল্লাশিও শুরু হয়েছে।

(রাজনীতি, অর্থনীতি, ক্রাইম - দেশের বিভিন্ন প্রান্তে ঘটে যাওয়া গুরুত্বপূর্ণ খবর জানতে দেশ বিভাগে ক্লিক করুন।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন