Accident News

শিশুদের গায়ে উঠে পড়ল নিয়ন্ত্রণহীন গাড়ি, ফুটপাতের দুর্ঘটনা ধরা পড়ল সিসিটিভিতে

ঘটনাটি দিল্লির। রবিবার সকালে নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে পড়ে একটি গাড়ি। স্কুলের পাশে দাঁড়িয়ে থাকা ৩ শিশু এই দুর্ঘটনায় আহত হয়েছে। তাদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ১৬:২৭
Share:

শিশুদের গায়‌ে উঠে পড়ল নিয়ন্ত্রণহীন গাড়ি। ছবি: সংগৃহীত।

ফুটপাতে দাঁড়িয়ে থাকা শিশুদের গায়‌ে উঠে পড়ল নিয়ন্ত্রণহীন গাড়ি। দুর্ঘটনার ছবি ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায়। যা দেখে শিউরে উঠছেন অনেকে।

Advertisement

ঘটনাটি দিল্লির গুলাবি বাগ এলাকার। সেখানে রবিবার সকালে নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে পড়ে একটি গাড়ি। এই ঘটনায় আহত হয় ফুটপাতে দাঁড়িয়ে থাকা শিশুরা। মোট ৩ জন শিশু আহত হয়। তাঁদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক।

সিসিটিভি ক্যামেরায় দেখা গিয়েছে, রাস্তা দিয়ে যেতে যেতে আচমকা ফুটপাতে উঠে পড়ে গাড়িটি। চালক ব্রেক কষতে পারেননি। কিছু দূর এগিয়ে গিয়ে তিনি গাড়িটি দাঁড় করান। কিন্তু তত ক্ষণে দুর্ঘটনা ঘটে গিয়েছে। ৩ শিশুর গায়ে উঠে পড়েছিল গাড়িটি। রবিবার সকাল ৯টা নাগাদ এই দুর্ঘটনা ঘটে।

Advertisement

ভিডিয়োতে দেখা যায়, চালক গাড়ি থামিয়ে নেমে আসার পর স্থানীয়রা তাঁর উপর চড়াও হয়েছেন। তাঁকে মারধর করা হয় ঘটনাস্থলেই।

পুলিশ জানিয়েছে, গাড়িটি চালাচ্ছিলেন ৩০ বছর বয়সি এক যুবক। তিনি প্রতাপনগরের বাসিন্দা। ঘটনাস্থলের কাছেই ছিল একটি স্কুল। স্কুলের পাশ দিয়ে যেতে যেতে গাড়ির নিয়ন্ত্রণ হারান তিনি।

দুর্ঘটনায় আহত হয় ১০ বছর এবং ৪ বছর বয়সি দু’জন। তবে তারা আপাতত বিপন্মুক্ত। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ৬ বছরের আর এক শিশু। তাকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা। গাড়ির চালককে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন