Maharashtra

পানশালার বাইরে উদ্দাম গালিগালাজ, বাধা দিতে এলে পুলিশের উর্দি ছিঁড়ে দিলেন মত্ত তিন মহিলা

পুলিশ সূত্রে খবর, বিরারে একটি বারের বাইরে দু’দল মহিলা নিজেদের মধ্যে ঝামেলায় জড়ায়। সেই ঝামেলা থামাতে গিয়েই মহিলাদের হাতে আক্রান্ত হন পুলিশকর্মীরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২৪ ১৮:৫৫
Share:

পুলিশের সঙ্গে ঝামেলায় জড়ালেন মহিলারা। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

মদ্যপান করে মধ্যরাতে রাস্তার মধ্যে হুল্লোড় করছিলেন তিন মহিলা। পুলিশ বাধা দিতে এলে তাঁদের উপরই চড়াও হন, এমনই অভিযোগে গ্রেফতার হলেন তাঁরা। এমনকি, পুলিশের পোশাক ছিঁড়ে দেওয়ার অভিযোগও উঠেছে।

Advertisement

মহারাষ্ট্রের বিরারে ঘটনাটি ঘটেছে বলে খবর। বৃহস্পতিবার মধ্যরাতে ওই এলাকার এক বারের বাইরে কয়েক জন মহিলা চিৎকার করছিলেন। একই সঙ্গে গালিগালাজও করছিলেন তাঁরা। এলাকায় টহল দেওয়ার সময় কয়েক জন পুলিশ ওই মহিলাদের দেখে ছুটে আসেন। তাঁদের অমন আচরণ করতে বারণ করেন। কিন্তু পুলিশের কথায় কর্ণপাত করেননি মহিলারা। পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তাঁরা।

এই ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, কয়েক জন পুলিশের সঙ্গে অভব্য আচরণ করতে দেখা যায় অভিযুক্তদের। খবর পেয়ে ঘটনাস্থলে আসে মহিলা পুলিশও।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বিরারে একটি বারের বাইরে দু’দল মহিলা নিজেদের মধ্যে ঝামেলায় জড়ায়। সেই ঝামেলা থামাতে গিয়েই মহিলাদের হাতে আক্রান্ত হন পুলিশকর্মীরা। এই ঘটনায় পুলিশ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত তিন মহিলার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৩, ৩২৩, ৩৩২, ৫০৪ এবং ৫০৬ ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন