Drown

স্কুল থেকে পিকনিকে গিয়ে নদীতে ডুবে মৃত্যু হল তিন বন্ধুর

পুলিশ সূত্রে খবর, ৩০ জন পড়ুয়াকে নিয়ে মানকুলামে পিকনিক করতে গিয়েছিলেন শিক্ষকরা। সবাই যখন আনন্দে মজে, পাঁচ পড়ুয়া নজর এড়িয়ে নদীতে স্নানের জন্য নেমে পড়েছিল।

Advertisement

সংবাদ সংস্থা

তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৩ ১৭:৫৯
Share:

দুই ছাত্র জীবিত উদ্ধার হলেও তিন জনকে মৃত অবস্থায় উদ্ধার করেছেন স্থানীয়রা। প্রতীকী ছবি।

স্কুল থেকে পিকনিকে নিয়ে যাওয়া হয়েছিল ৩০ জন পড়ুয়াকে। তাদের মধ্যে তিন মৃত্যু হয়েছে নদীতে ডুবে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে কেরলের ইদুকিতে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ৩০ জন পড়ুয়াকে নিয়ে মানকুলামে পিকনিক করতে গিয়েছিলেন শিক্ষকরা। সবাই যখন আনন্দে মজে, পাঁচ পড়ুয়া নজর এড়িয়ে নদীতে স্নানের জন্য মেনে পড়েছিল। তাঁরা কেউই সাঁতার জানত না। জলের টানে পাড় থেকে একটু গভীরে যেতেই ডুবতে শুরু করে ছাত্ররা। এক পড়ুয়া বিষয়টি লক্ষ করতেই শিক্ষকদের খবর দেয়।

সেই খবর পেয়েই নদীর ধারে ছুটে আসেন শিক্ষকরা। তখন তাঁরা সাহায্যের জন্য চিৎকার করতে থাকেন। স্থানীয় বাসিন্দারা সেই চিৎকার শুনে ঘটনাস্থলে আসেন। তাঁদের মধ্যে কয়েক জন নদীতে নেমে দুই ছাত্রকে উদ্ধার করেন। কিন্তু বাকি তিন জনের কোনও হদিস মেলেনি। বেশ কিছু ক্ষণ খোঁজাখুঁজি করার পর বাকি তিন ছাত্রকে ঘটনাস্থল থেকে কয়েক ফুট দূরে উদ্ধার করেন স্থানীয়রা। তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

পুলিশ জানিয়েছে, তিন জনই এক ক্লাসে পড়ত। মৃতেরা হল, রিচার্ড অর্জুন এবং জোয়েল। প্রত্যেকেরই বয়স ১৫। কী ভাবে শিক্ষকদের নজর এড়িয়ে নদীতে স্নান করতে গেল তা নিয়ে প্রশ্ন তুলেছেন অভিভাবকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন