Mysterious Animal Attack

রাতবিরেতে অজানা জন্তুর হানা! ৩৫টি ভেড়ার রক্তাক্ত দেহ উদ্ধার, ঘুম উড়ল গ্রামবাসীদের

এক সঙ্গে ৩৫টি ভেড়াকে মারা হয়েছে বলে দাবি করেছেন গ্রামবাসীরা। কোনও এক অজানা জন্তুর আক্রমণেই ভেড়াগুলির মৃত্যু বলে আশঙ্কা তাঁদের।

Advertisement

সংবাদ সংস্থা

ভুবনেশ্বর শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ১৯:২০
Share:

ভেড়ার মৃত্যু ঘিরে রহস্য দানা বাঁধল গ্রামে। প্রতীকী ছবি।

অজানা জন্তুর আতঙ্কে রাতের ঘুম উড়েছে ওড়িশার গ্রামে। এক সঙ্গে ৩৫টি ভেড়ার মৃত্যু ঘিরে রহস্য দানা বেঁধেছে কেন্দ্রাপড়ার জেলায়। গ্রামবাসীদের অভিযোগ, কোনও এক হিংস্র জন্তুর আক্রমণেই ভেড়াগুলির মৃত্যু হয়েছে। কিছু দিন আগে, একই ঘটনা ঘটেছিল কটক জেলায়।

Advertisement

‘কলিঙ্গ টিভি’ সূত্রে খবর, শনিবার কেন্দ্রাপড়ার কলাগড় গ্রামে কমপক্ষে ৩৫টি ভেড়ার মৃত্যু হয়েছে। ভোররাতের দিকে এই ঘটনা ঘটেছে বলে দাবি করেছেন বাসিন্দারা। ভেড়াগুড়ির ঘাড় এবং পেটে ক্ষত চিহ্ন রয়েছে। যা ঘিরে আতঙ্ক ছড়িয়েছে গ্রামে।

স্থানীয়রা দাবি করেছেন, গ্রামের এক বাসিন্দার বাড়িতে ভেড়াগুলি রাখা ছিল। শনিবার ভোররাতে ভেড়াদের ঘরে কোনও এক হিংস্র জন্তু ঢুকেছিল। সেই অজানা জন্তুই ভেড়াগুলিকে মেরেছে। খবর পেয়ে ঘটনাস্থলে যান পশু চিকিৎসকদের একটি দল।

Advertisement

গত মাসেই কটক জেলাতেও একই ঘটনার খবর প্রকাশ্যে এসেছিল। গত ১৭ মার্চ কটকের নিয়ালি এলাকায় ২৯টি ভেড়ার রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন