Gangrape

যুবককে জোর করে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ, অভিযুক্ত চার যুবতী!

যুবকের দাবি, যুবতীরা ইংরাজিতে কথা বলছিলেন নিজেদের মধ্যে। তাঁদের পোশাক-আশাক দেখে মনে হচ্ছিল কোনও সম্ভ্রান্ত পরিবারের। বিষয়টি জানাজানি হতেই হুলস্থুল পড়ে যায়।

Advertisement

সংবাদ সংস্থা

জালন্ধর শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ১৫:০১
Share:

চোখে রাসায়নিক ছিটিয়ে, জোর করে গাড়ি তুলে নিয়ে গিয়ে এক যুবককে গণধর্ষণের অভিযোগ উঠল চার যুবতীর বিরুদ্ধে। পঞ্জাবের জালন্ধরের এই ঘটনায় হুলস্থুল পড়ে গিয়েছে।

Advertisement

ফ্রি প্রেস জার্নাল-এর প্রতিবেদন অনুযায়ী, ওই যুবক একটি কারখানায় শ্রমিকের কাজ করেন। তাঁর অভিযোগ, কাজ থেকে বাড়ি ফেরার পথে কাপুরথালা রোডে একটি গাড়ি তাঁর সামনে এসে দাঁড়ায়। গাড়িতে থাকা যুবতীরা একটি চিরকুট দিয়ে ঠিকানা জিজ্ঞাসা করেন। সেই চিরকুটে লেখা ঠিকানা পড়ার সময় যুবতীরা তাঁর চোখে রাসায়নিক ছিটিয়ে দিতেই জ্ঞান হারান।

ওই যুবকের দাবি, জ্ঞান ফিরতে তিনি দেখেন একটি গাড়িতে হাত-পা অবস্থায় পড়ে আছেন। যুবকের অভিযোগ, গাড়িতে থাকা চার যুবতী তাঁকে জোর করে মাদক সেবন করান। তার পর টানতে টানতে একটি জঙ্গলে নিয়ে যান। সেখানে নিয়ে গিয়ে তাঁকে মদ্যপান করানো হয়। তার পর চার জন মিলে তাঁকে ধর্ষণ করেন। তার পর ওই যুবককে জঙ্গলে ফেলে রেখে চলে যান যুবতীরা।

Advertisement

যুবকের আরও দাবি, যুবতীরা ইংরাজিতে কথা বলছিলেন নিজেদের মধ্যে। তাঁদের পোশাক-আশাক দেখে মনে হচ্ছিল কোনও সম্ভ্রান্ত পরিবারের। বিষয়টি জানাজানি হতেই হুলস্থুল পড়ে যায়। ঘটনাটি ঠিক কী তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন