Abduction

চার ঠিকাদারকে অপহরণের অভিযোগ বস্তারে, সন্দেহের তির মাওবাদীদের দিকে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২৪ ডিসেম্বর থেকে গোর্না এলাকা থেকে নিখোঁজ হয়ে যান ওই ৪ ঠিকাদার। তাঁদের নাম নিমেন্দ্র কুমার দিওয়ান, নীলচাঁদ নাগ, টেমরু নাগ এবং চাপড়ি বাত্তিয়া।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রাইপুর (ছত্তীসগঢ়) শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৩ ১৬:৪৫
Share:

৪ ঠিকাদারকে অপহরণের অভিযোগ। প্রতীকী চিত্র।

ঠিকাদারদের অপহরণ করার অভিযোগ উঠল ছত্তীসগঢ়ের বস্তার জেলার বিজাপুরে। এমনটাই জানা গিয়েছে ছত্তীসগঢ় পুলিশ সূত্রে। অভিযোগ, রাস্তা নির্মাণের কাজে নিযুক্ত ৪ ঠিকাদারকে অপহরণ করা হয়েছে। এ নিয়ে সন্দেহের তির মাওবাদীদের দিকে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২৪ ডিসেম্বর থেকে গোর্না এলাকা থেকে নিখোঁজ হয়ে যান ওই ৪ ঠিকাদার। তাঁদের নাম নিমেন্দ্র কুমার দিওয়ান, নীলচাঁদ নাগ, টেমরু নাগ এবং চাপড়ি বাত্তিয়া। বস্তার রেঞ্জের আইজি সুন্দেরাজ পি জানিয়েছেন, অপহৃতদের প্রাণের ভয়েই তাঁদের আত্মীয়রা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেননি। তবে তাঁরা যে অপহৃতদের নিয়মিত খোঁজখবর রাখছেন, সে কথাও জানিয়েছেন তিনি।

এর মধ্যেই সোমবার একটি ভিডিয়ো প্রকাশ করেছেন অপহৃতদের আত্মীয়রা। সেই ভিডিয়োয় ওই ৪ ঠিকাদারকে ছেড়ে দেওয়ার আবেদন জানানো হয়েছে মাওবাদীদের কাছে। পাশাপাশি, যদি অপহৃতরা মাওবাদীদের হেফাজতে না থাকেন, তা হলেও তাঁদের সাহায্য করতে বলা হয়েছে এই ভিডিয়োয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন