Tamilnadu

বিবাহ-বহির্ভূত সম্পর্কের কথা বাবাকে জানাতেই মায়ের প্রেমিকের  হাতে খুন চার বছরের লোকেশ

এই ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর মাদুরাইয়ে।

Advertisement

সংবাদ সংস্থা 

মাদুরাই শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২০ ১৯:৩৩
Share:

গ্রেফতারের প্রতীকী চিত্র।

মা বিবাহ-বহির্ভূত সম্পর্কে আবদ্ধ। সেই সম্পর্কের কথা বাবাকে জানিয়ে দিয়েছিল চার বছরের ছেলেটি। সে জন্য মায়ের প্রেমিকের হাতে মার খায় সে। যার জেরে রবিবার মৃত্যু হয়েছে তার। এই ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর মাদুরাইয়ে।

Advertisement

কোয়েমবত্তূরের পোলাচ্চির বাসিন্দা দীপা। ২০১৫তে মাদুরাইয়ের কাছে ভিকরামানসিঙ্গাপুরম গ্রামে অ্যান্টনি প্রকাশের সঙ্গে বিয়ে হয় তাঁর। তাঁদের চার বছরের একটি পুত্রসন্তানও রয়েছে। তার নাম লোকেশ।

সম্প্রতি সোরিমুথু নামের এক ব্যক্তির সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে দীপার। গত শুক্রবার প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়েছিলেন তিনি। সঙ্গে নিয়ে গিয়েছিলেন চার বছরের লোকেশকে। কাজ থেকে বাড়ি ফিরে স্ত্রী-ছেলেকে দেখতে না পেয়ে দীপার মোবাইলে ফোন করেন অ্যান্টনি।

Advertisement

আরও পড়ুন: ঋতুকালীন সময়েও মেয়েরা পুজো দেন এই মন্দিরে

নিজেরা ঘরে ঢুকে লোকেশকে দরজার বাইরে রেখে দিয়েছিলেন দীপা ও সোরিমুথু। দীপার ফোন ছিল চার বছরের লোকেশের কাছে। অ্যান্টনি ফোন করলে মায়ের ব্যাপারে সব কথা বাবাকে জানিয়ে দেয় সে। লোকেশের সেই কথা ভিতর থেকে শুনতে পেয়ে যান সোরিমুথু। তার পরই তিনি বেরিয়ে এসে চড় মারেন লোকেশকে। সেই চড় খেয়ে সংজ্ঞা হারায় লোকেশ। তাকে ভর্তি করা হয় সরকারি হাসপাতালে। সেখানে রবিবার তার মৃত্যু হয়।

এর পরই দীপাকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর প্রেমিক সোরিমুথু এখনও পতাতক। যদিও এই ঘটনার কোনও এফআইএর এখনও দায়ের করা হয়নি।

আরও পড়ুন: বিয়েতে অমত, ব্যক্তিকে কুকুরের চেন পরিয়ে মারধর স্ত্রীর আত্মীয়দের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন