Sexual Harassment

জুয়া খেলার ফাঁকে ৪৯ বছরের বিবাহিতাকে গণধর্ষণ ৩ পরিচিতের! গ্রেফতার দুই

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই মহিলা মুম্বইয়ের ভিল পার্লেতে থাকেন। সেখান থেকে আমদাবাদ নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়েছে তাঁকে। দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ১৬:২৪
Share:

৪৯ বছরের মহিলাকে গণধর্ষণের অভিযোগ মুম্বইয়ে। ছবি: প্রতীকী

৪৯ বছরের এক মহিলাকে গণধর্ষণের অভিযোগ উঠল। অভিযু্ক্ত তিন জনের মধ্যে এক জন নির্যাতিতার পরিচিত বলে দাবি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই মহিলা মুম্বইয়ের ভিল পার্লেতে থাকেন। সেখান থেকে আমদাবাদ নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়েছে তাঁকে। দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ফেরার এক জন। তাঁর খোঁজ চালাচ্ছে পুলিশ।

Advertisement

পুলিশ জানিয়েছে গ্রেফতার হওয়া দুই অভিযুক্তের নাম লালাসাহেব সুখবন্ত যাদব এবং শশাঙ্ক সঞ্জয় সাওয়ান্ত। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মুম্বইতে ভিল পার্লেতে স্বামী এবং সন্তানদের নিয়ে থাকেন ওই মহিলা। জুহুতে তাঁর দু’টি পার্লার ছিল। অতিমারির কারণে লকডাউনের সময় ক্ষতির মুখে পড়ে ব্যবসা। তাই দু’টি পার্লারই বন্ধ করে দেন মহিলা।

অভিযুক্ত লালাসাহেব কান্দিভলির বাসিন্দা। গত ২৫ বছর ধরে নির্যাতিতার সঙ্গে বন্ধুত্ব রয়েছে তাঁর। পুলিশ জানিয়েছে, গত ৬ জানুয়ারি মহিলার বাড়িতে এসেছিলেন লালাসাহেব। উদ্দেশ্য ছিল তাস খেলা। খেলার মাঝেই মহিলাকে নিয়ে আমদাবাদ রওনা হন লালাসাহেব। সঙ্গে নেন দুই বন্ধুকে। অভিযোগ, সেখানে গিয়ে জুয়া খেলবেন বলে নির্যাতিতাকে জানিয়েছিলেন লালাসাহেব।

Advertisement

আমদাবাদের একটি ফ্ল্যাটে চার জন জুয়া খেলতে বসেন। গভীর রাত পর্যন্ত চলে খেলা। সঙ্গে মদ্যপান। এক পুলিশ আধিকারিক বলেন, ‘‘আমদাবাদে সারা রাত ওই মহিলাকে যৌন হেনস্থা করা হয়য়। পরের দিন, ৭ জানুয়ারি তাঁরা সকলে মুম্বইতে ফিরে আসেন।’’ মুম্বইতে ফিরে স্বামীকে সব কথা জানান মহিলা। এর পর দু’জনে ভিল পার্লে থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। তাঁদের অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের করেছে পুলিশ। তদন্তে নেমে দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে। সোমবার দু’জনকে স্থানীয় আদালতে হাজির করানো হয়। বিচারক পুলিশি হেফাজতে পাঠিয়েছে তাঁদের। তৃতীয় জনের খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন