Accident

চলন্ত বাইকের উপর ভেঙে পড়ল মেট্রোর স্তম্ভ, মা এবং ছেলের চরম পরিণতি, জখম বাবা, মেয়ে

মঙ্গলবার সকালে বেঙ্গালুরুর নাগাভারা এলাকায় বাইকে চেপে যাচ্ছিলেন তেজস্বিনী নামে ওই মহিলা, তাঁর স্বামী এবং দুই সন্তান। তখনই হুড়মুড়িয়ে তাঁদের উপর ভেঙে পড়ে মেট্রোর একটি স্তম্ভ।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ১৪:২৭
Share:

বেঙ্গালুরুতে মেট্রোর একটি নির্মীয়মাণ স্তম্ভ ভেঙে মৃত দু’জন। ছবি: টুইটার।

বেঙ্গালুরুতে মেট্রোর একটি নির্মীয়মাণ স্তম্ভ ভেঙে পড়ল। মারা গেলেন এক মহিলা এবং তাঁর তিন বছরের সন্তান। মহিলার স্বামী এবং অন্য এক সন্তান গুরুতর জখম। তাঁদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

মঙ্গলবার সকালে বেঙ্গালুরুর নাগাভারা এলাকায় বাইকে চেপে যাচ্ছিলেন তেজস্বিনী নামে ওই মহিলা, তাঁর স্বামী এবং যমজ সন্তান। তখনই হুড়মুড়িয়ে তাঁদের উপর ভেঙে পড়ে মেট্রোর একটি স্তম্ভ। সঙ্গে সঙ্গে চার জনকে কাছের হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসার সময় মারা গিয়েছেন তেজস্বিনী এবং তাঁর তিন বছরের ছেলে। হাসপাতালে এখন চিকিৎসা চলছে তাঁর মেয়ে এবং স্বামী লোহিতের।

পুলিশ জানিয়েছে, তেজস্বিনীর স্বামী বাইক চালাচ্ছিলেন। তিনি পিছনে বসেছিলেন। দু’জনের মাথায় ছিল হেলমেট। ৪০ ফুট দীর্ঘ পিলারটি তাঁদের উপর ভেঙে পড়ে দুর্ঘটনা ঘটেছে। লোহার রডের তৈরি স্তম্ভটির ওজন কয়েক টন। মামলা দায়ের করেছে পুলিশ। জানিয়েছে, বেঙ্গালুরু মেট্রো রেল কর্পোরেশনের গাফিলতি রয়েছে কিনা, তাও খতিয়ে দেখা হবে। বেঙ্গালুরুর পুরসভার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা।

Advertisement

গত বৃহস্পতিবার মুম্বইয়ের কাছে মেট্রোর নির্মীয়মান স্তম্ভের পাত পড়ে মারা গিয়েছিলেন এক মহিলা। নিহত মহিলার নাম সুনীতা বাবাসাহেব কাম্বলে। ৩৭ বছরের সুনীতা রাস্তা থেকে আবর্জনা কুড়োতেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন