Allahabad Police

ফ্রিজে লাশ, স্যুটকেসে লাশ, লাশ আলমারিতেও চাঞ্চল্য এলাহাবাদে

ফ্রিজের মধ্যে ঢোকানো ছিল তাঁর স্ত্রী-র মৃতদেহ। তাঁদের দুই শিশুকন্যার মৃতদেহ পাওয়া যায় একটি স্যুটকেসের মধ্যে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

এলাহাবাদ শেষ আপডেট: ২১ অগস্ট ২০১৮ ১৪:৪৮
Share:

এলাহাবাদের সেই বাড়ি। ছবি: সংগৃহীত।

এলাহাবাদে একটি বন্ধ ঘরের ভিতর বিভিন্ন জায়গা থেকে উদ্ধার করা হল একই পরিবারের পাঁচজনের মৃতদেহ। মৃতদের মধ্যে তিন জন শিশু, এক জন মহিলা।

Advertisement

সোমবার সিলিং ফ্যান থেকে প্রথমে ঝুলতে দেখা যায় বাড়ির মালিক পঁয়ত্রিশ বছরের মনোজ কুশওয়াহাকে। একই ঘরে ফ্রিজের মধ্যে ঢোকানো ছিল তাঁর স্ত্রী-র মৃতদেহ। তাঁদের দুই শিশুকন্যার মৃতদেহ পাওয়া যায় একটি স্যুটকেসের মধ্যে। তাঁদের তৃতীয় কন্যার মৃতদেহ উদ্ধার করা হয় পাশের একটি ঘর থেকে।

ঘরটি ভিতর থেকে বন্ধ করা ছিল। বেশ কয়েক দিন ধরেই এই পরিবারের কাউকে দেখতে পাচ্ছিলেন না পড়শিরা। তাঁদের কাছ থেকে খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। দরজা ভেঙে ভিতরে ঢুকতেই প্রথমে বাড়ির মালিক মনোজের মৃতদেহ সিলিং থেকে ঝুলতে দেখা যায়। তারপর বাড়ির বিভিন্ন অংশ থেকে বেরোতে থাকে একটির পর একটি মৃতদেহ।

Advertisement

আরও পড়ুন: যৌনহেনস্থার অভিযোগ প্রত্যাহার না করায় মধ্যপ্রদেশে পাথর দিয়ে মাথা থেঁতলে খুন কলেজছাত্রীকে

প্রাথমিক তদন্তে এলাহাবাদ পুলিশের অনুমান, গৃহকর্তা মনোজ প্রথমে খুন করেন স্ত্রী ও তাঁর তিন শিশুকন্যাকে। তার পর সিলিং ফ্যান থেকে ঝুলে আত্মঘাতী হয় সে নিজেও। কিন্তু কী কারণে পরিবারের সবাইকে শেষ করলো মনোজ, তা নিয়ে নিশ্চিত নয় পুলিশ। পড়শিদের অনুমান, মনোজের সন্দেহ ছিল, তাঁর স্ত্রী কোনও বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িত। সেই রোষ থেকেই পরিবারের সকলের সঙ্গে নিজেকেও শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেয় সে।

আরও পড়ুন: বিহারে মহিলাকে নগ্ন করে রাস্তায় প্যারেড করালো জনতা

(রাজনীতি, অর্থনীতি, ক্রাইম - দেশের বিভিন্ন প্রান্তে ঘটে যাওয়া গুরুত্বপূর্ণ খবর জানতে দেশ বিভাগে ক্লিক করুন।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন