মিষ্টির লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ করে খুন কিশোরের

মিষ্টির লোভ দেখিয়ে ছয় বছরের শিশুকে ধর্ষণ করার পর খুন করে রান্নার বড় কড়াইয়ে লুকিয়ে রাখার অভিযোগ উঠল এক কিশোরের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর সালেমে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত কিশোর ওই শিশুর প্রতিবেশী।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ জুলাই ২০১৬ ১০:৫৯
Share:

মিষ্টির লোভ দেখিয়ে ছয় বছরের শিশুকে ধর্ষণ করার পর খুন করে রান্নার বড় কড়াইয়ে লুকিয়ে রাখার অভিযোগ উঠল এক কিশোরের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর সালেমে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত কিশোর ওই শিশুর প্রতিবেশী। পড়াশোনা অনেক দিন আগেই ছেড়ে দিয়েছে। অভিযোগ, শনিবার বিকেলে মিষ্টির লোভ দেখিয়ে শিশুটিকে তাদের বাড়ি নিয়ে যায়। পরিচিত বলে শিশুটি কিশোরের সঙ্গে যেতে ইতস্তত করেনি। বাড়িতে নিয়ে গিয়ে শিশুটিকে ধর্ষণ করে। বিষয়টি জানাজানি হয়ে যাওয়ার ভয়ে শিশুটিকে সে গলা টিপে খুন করে। তার পর বাড়িতে পুজোর জন্য রাখা বড় কড়াইয়ে দেহটি লুকিয়ে রাখে। সন্ধে গড়িয়ে রাত হয়ে যাওয়ায় শিশুটি বাড়িতে ফিরছে না দেখে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেন। থানায় একটি নিখোঁজ ডায়েরিও করেন। রবিবার সকালে এলাকারই কয়েক জন শিশুটির মা-বাবাকে জানান তাঁদের মেয়েকে ওই কিশোরের সঙ্গে শনিবার বিকেলে দেখা গিয়েছিল। পুলিশ যখন কিশোরের বাড়িতে যায়, সে পালিয়ে যাওয়ার চেষ্টা করে বলে অভিযোগ। তল্লাশি চালিয়ে কড়াইয়ের ভিতর থেকে শিশুটির দেহ উদ্ধার করে পুলিশ।

Advertisement

আরও পড়ুন...

নাবালিকাকে ধর্ষণ করে থেঁতলে খুন হায়দরাবাদে

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন