Rape

৫ হাজার টাকা ধার নিয়েছিলেন মা, মেয়েকে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করলেন বৃদ্ধ!

বিষয়টি প্রকাশ্যে আসে দিন কয়েক আগে। নাবালিকা অসুস্থ হয়ে পড়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। পরীক্ষার পর চিকিৎসকরা জানতে পারেন, নাবালিকা ৩ মাসের অন্তঃসত্ত্বা।

Advertisement

সংবাদ সংস্থা

রাইপুর শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৭:৫১
Share:

নাবালিকা ধর্ষণের অভিযোগে গ্রেফতার বৃদ্ধ। প্রতীকী ছবি।

সংসার খরচের জন্য প্রতিবেশী এক বৃদ্ধের কাছ থেকে ৫ হাজার টাকা ধার নিয়েছিলেন এক মহিলা। অভিযোগ, সেই অছিলায় মহিলার নাবালিকা মেয়েকে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করেন ওই বৃদ্ধ। কাউকে জানালে খুন করে দেওয়ারও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে ছত্তীসগঢ়ের ধমতরীতে।

Advertisement

বিষয়টি প্রকাশ্যে আসে দিন কয়েক আগে। নাবালিকা অসুস্থ হয়ে পড়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। পরীক্ষার পর চিকিৎসকরা জানতে পারেন, নাবালিকা ৩ মাসের অন্তঃসত্ত্বা। ঘটনাটি ২০২২ সালের অক্টোবরের। এ বছরের ২৭ জানুয়ারি বৃদ্ধের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন নাবালিকার মা। এর পরই বৃদ্ধকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম সুদর্শন নাগরচী। তাঁর কাছ থেকে ৫ হাজার টাকা ধার নিয়েছিলেন পড়শি ওই মহিলা। সেই অছিলায় মহিলার নাবালিকা মেয়েকে ঘরে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করেন বলে অভিযোগ। নাবালিকার মা বিষয়টি জানার পর আপত্তি জানান। কিন্তু মা-মেয়ে দু’জনকেই প্রাণে মেরে ফেলার হুমকি দেন ওই বৃদ্ধ। পুলিশকে নাবালিকার মা জানিয়েছেন, ভয়ে তারা কাউকে কিছু জানাননি। অভিযোগ, এর পরেও প্রায় দিন নাবালিকাকে ধর্ষণ করেন ওই বৃদ্ধ। আর তাতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়ে নাবালিকা। নাবালিকা হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় বিষয়টি প্রকাশ্যে আসে। তার পরই বছর ষাটের বৃদ্ধের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৪, ৩২৩, ৫০৬ এবং ৩৭৬(২) ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন