জলাধারে নৌকা উল্টে নিখোঁজ ৭

নৌকা যখন জলাধারের মাঝখানে, তখনই সেটা গেল আচমকা উল্টে। গভীর জলে হাবুডুবু খেতে শুরু করল সবাই। তিন মাঝির এক জন, রোশন বাওনে কোনও রকমে সাঁতরে পাড়ে ওঠে।

Advertisement

সংবাদ সংস্থা

নাগপুর শেষ আপডেট: ১০ জুলাই ২০১৭ ০৩:৪৭
Share:

ঠিক হয়েছিল, জন্মদিনের পার্টিটা হবে নৌকায়। সেই মতো নাগপুর থেকে প্রায় ২৫ কিলোমিটার দূরে ভেনা বাঁধের জলাধারের কাছে আজ পৌঁছে গিয়েছিল ওরা আটটা ছেলে। সকলেই নাবালক। নৌকা ভাড়া করে মহানন্দে ভেসে পড়েছিল জলে।

Advertisement

নৌকা যখন জলাধারের মাঝখানে, তখনই সেটা গেল আচমকা উল্টে। গভীর জলে হাবুডুবু খেতে শুরু করল সবাই। তিন মাঝির এক জন, রোশন বাওনে কোনও রকমে সাঁতরে পাড়ে ওঠে। রাত সাড়ে ৯টা পর্যন্ত তল্লাশি চালিয়ে উদ্ধার হয় তিনটি দেহ। এই তিন জনের দু’জনই মাঝি। নাম রোশন খান্ডারে এবং অক্ষয় খান্ডারে। তৃতীয় দেহটি শনাক্ত হয়নি। আপাতত যা খবর, অন্তত
সাত জন নিখোঁজ। তবে কোনও কোনও সংবাদমাধ্যমের দাবি, সংখ্যাটা ৯। গভীর রাত পর্যন্ত আর কারও খোঁজও মেলেনি। কারও নামও জানা যায়নি।

দুই মাঝির বাড়ি পাশের ওয়াইয়াদপেট গ্রামে। প্রাথমিক ভাবে স্থানীয়রাই উদ্ধারকাজে ঝাঁপিয়ে পড়েন। তবে দমকলের আসতেও দেরি হয়নি। পুলিশ জানিয়েছে, আলোর বন্দোবস্ত করে জ্বালিয়ে রাতভর তল্লাশি চলছে।

Advertisement

আরও পড়ুন:

চিনকে আরও কড়া বার্তা, ডোকলামে তাঁবু ফেলতে শুরু করল ভারতীয় সেনা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন