mumbai

Mumbai: হুড়মুড়িয়ে বাড়ি ভেঙে পড়ল মুম্বইয়ে, উদ্ধার ৭ জখম, কয়েক জন চাপা পড়ার আশঙ্কা

অন্তত ৫ জন ভেঙে পড়া বাড়ির ধ্বংসস্তূপের তলায় চাপা পড়েছেন বলে স্থানীয়দের একাংশের দাবি। তাঁদের সন্ধান করছেন উদ্ধারকারীরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২২ ২২:৫৫
Share:

ভেঙে পড়া বাড়ির একাংশ। ছবি: টুইটার থেকে নেওয়া।

মুম্বইয়ের বান্দ্রা এলাকায় বুধবার হঠাৎই ভেঙে পড়ল একটি বাড়ি। দমকল বিভাগ এবং বৃহন্মুম্বই পুরসভার (বিএমসি) কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ৭ জনকে উদ্ধার করেন। তবে অন্তত ৫ জন ধ্বংসস্তূপের তলায় চাপা পড়েছেন বলে স্থানীয়দের একাংশের দাবি।

দমকল সূত্রের খবর, বিকেল ৪টে নাগাদ বান্দ্রা পূর্ব এলাকার বেহরাম নগরের রাজা মসজিদের কাছে দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার খবর পেয়েই দমকলের পাঁচটি ইঞ্জিন, ছ’টি অ্যাম্বুল্যান্স এবং একটি উদ্ধারকারী ভ্যান সেখানে পৌঁছয়। আহতদের উদ্ধারের পাশাপাশি শুরু হয়ে ধ্বংসস্তূপ সরিয়ে আটকে পড়াদের সন্ধান।

Advertisement

বিএমসি-র একটি সূত্র জানাচ্ছে, চার তলা বাড়িটি র একাংশ বেআইনি ভাবে তৈরি হয়েছিল বলে অভিযোগ মিলেছে। আহতদের মধ্যে চার জনকে ভিএন দেশাই হাসপাতাল এবং অন্য তিন জনকে বান্দ্রা ভাবা হাসপাতালে ভর্তি করানো হয়। তাঁদের অবস্থা স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রের খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন