Bengaluru

বৃদ্ধার দেহ ‘সাজানো’ প্রতিবেশীর আলমারিতে! বেঙ্গালুরুতে খুনে অভিযুক্তা বাংলার তরুণী

পুলিশ সূত্রে খবর, মৃতার নাম প্রভাতাম্মা। বৃদ্ধার ছেলে রমেশ এবং পুত্রবধূ জ্যোতির সঙ্গে বেঙ্গালুরুর আনেকলের একটি আবাসনের বাসিন্দা ছিলেন। ওই আবাসনের একটি ফ্ল্যাট থেকে তাঁর দেহ উদ্ধার হয়।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ১৯:০০
Share:

ফ্ল্যাটের দরজার তালা ভেঙে উদ্ধার হয় অশীতিপর বৃদ্ধার দেহ। —প্রতীকী চিত্র।

৮০ বছরের এক বৃদ্ধার দেহ পাওয়া গেল প্রতিবেশীর ফ্ল্যাটের আলমারিতে। বেঙ্গালুরুর এই ঘটনায় অভিযুক্তা বাংলার তরুণী। অভিযোগের ভিত্তিতে তাঁর বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। শুরু হয়েছে তাঁর খোঁজ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মৃতার নাম প্রভাতাম্মা। বৃদ্ধা ছেলে রমেশ এবং পুত্রবধূ জ্যোতির সঙ্গে বেঙ্গালুরুর আনেকলের একটি আবাসনের বাসিন্দা ছিলেন। দিন দুই নিখোঁজ থাকার পর ওই আবাসনেরই একটি ফ্ল্যাট থেকে তাঁর দেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃদ্ধার ছেলের অভিযোগ, ২৬ বছরের তরুণী পাভল খান তাঁদের প্রতিবেশী ছিলেন। বাংলায় বাড়ি ওই তরুণীর। কর্নাটকের একটি কাপড় কলে কাজ করতেন। যে দিন তাঁর মা বাজারে বেরোন, সে দিনই তাঁর ফ্ল্যাটে যাওয়ার জন্য তাঁকে অনুরোধ করেছিলেন পাভল। কিন্তু অনেক ক্ষণ মা বাড়ি না ফেরায় তাঁরা খোঁজ শুরু করেন। তবে পাভলের ফ্ল্যাটে খোঁজ নেননি। কারণ, তাঁর সঙ্গে ভাল সম্পর্ক ছিল তাঁদের। কিন্তু পরে পুলিশকে তাঁর স্ত্রী জানান, তাঁর মা পাভলের বাড়িতে যেতে পারেন। এর পর পুলিশও ওই ফ্ল্যাটে যায়। কিন্তু দরজা ছিল তালা বন্ধ।

Advertisement

পরে তালা ভাঙে পুলিশ। বাড়ির বিভিন্ন জায়গায় শুরু হয় তল্লাশি। এর পর আলমারি থেকে উদ্ধার হয় বৃদ্ধার দেহ। রমেশের অভিযোগ, তাঁর মায়ের গলায় যে গয়না ছিল, দেহ উদ্ধারের পর তা মেলেনি। এর পর পুলিশে অভিযোগ দায়ের করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন