National News

সিনেমা হলের ভিতরেই তরুণীকে ধর্ষণ ‘ফেসবুক-বন্ধু’র

প্রকাশ্যে সিনেমা হলের ভিতরেই ঘটে যাওয়া এই ঘটনা স্তম্ভিত করে দিয়েছে প্রশাসনকে। ঘটনাটি ঘটেছে গত সোমবার হায়দরাবাদের প্রশান্ত সিনেমা হলের ভিতরে। বছর উনিশের ওই নির্যাতিতা তরণীকে ভর্তি করা হয়েছে স্থানীয় একটি হাসপাতালে।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০১৮ ১৭:২১
Share:

সিনেমা হলের ভিতরের তরুণীকে ধর্ষণের অভিযোগ তারই বন্ধু তরুণের বিরুদ্ধে। প্রতীকী ছবি।

সিনেমাহলের অন্ধকারকে হাতিয়ার করে পাশের সিটে বসা বান্ধবীকে ধর্ষণের অভিযোগ উঠল তাঁরই বন্ধুর বিরুদ্ধে। হায়দরাবাদের ওই ঘটনায় অভিযুক্ত তরুণকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

প্রকাশ্যে সিনেমা হলের ভিতরেই ঘটে যাওয়া এই ঘটনা স্তম্ভিত করে দিয়েছে প্রশাসনকে। ঘটনাটি ঘটেছে গত সোমবার হায়দরাবাদের প্রশান্ত সিনেমা হলের ভিতরে। বছর উনিশের ওই নির্যাতিতা তরণীকে ভর্তি করা হয়েছে স্থানীয় একটি হাসপাতালে। চিকিৎসকেরা জানিয়েছেন তাঁর যৌনাঙ্গে গভীর ক্ষত রয়েছে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত তরুণের নাম কান্ডাকাটলাম ভিক্ষাপতি। বয়স বছর তেইশ। কান্ডাকাটলাম একজন নির্মাণকর্মী। মাস দু’য়েক আগে ফেসবুকে ওই তরুণীর সঙ্গে আলাপ হয় তার। ধীরে ধীরে দু’জনের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। সোমবার প্রশান্ত হলে দু’জনে ‘পদ্মাবত’ দেখতে যান। পুলিশের এক আধিকারিকের কথায়, ‘‘ওই দিন হলে লোকজন খুব কম ছিল। দু’জনে যেখানে বসেছিলেন তার চারপাশটাও ছিল বেশ ফাঁকা। হলও অন্ধকার ছিল। সব পরিস্থিতিরই সুযোগ নিয়ে তরুণীকে ধর্ষণ করেছে অভিযুক্ত তরুণ।’’

Advertisement

আরও পড়ুন:

ফি দিতে না পারায় পরীক্ষায় বসতে দিল না স্কুল, আত্মঘাতী ছাত্রী

শৌচাগারে ছাত্রের দেহ, পিটিয়ে খুনের অভিযোগ দিল্লির স্কুলে

প্রকাশ্যে সিনেমা হলের ভিতর কী ভাবে ওই ঘটনা ঘটল সেই নিয়ে এখনও ধন্দে পুলিশ। পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, ঘটনায় ধর্ষণের মামলা রুজু করে তদন্ত হয়েছে। হল মালিকের বিরুদ্ধেও নিরাপত্তার গাফিলতির অভিযোগ আনা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন