National News

ছেলের সামনে ২৫ বার কুপিয়ে স্ত্রীকে খুন স্বামীর

ছেলের সামনে ধারালো ছুরি দিয়ে কোপানো হল মাকে। এক-দু’বার নয়, টানা ২৫ বার। উন্মত্ত বাবার খপ্পর থেকে মাকে বাঁচাতে গিয়ে আহত হল ১৫ বছরের ছেলেও। গ্রেফতার করা হয়েছে ওই ব্যক্তিকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ জুন ২০১৭ ১২:১০
Share:

—প্রতীকী ছবি

বার বার নৃশংসতার নজির গড়ছে দিল্লি। কিছু দিন আগেই কয়েক মাসের শিশুকন্যাকে চলন্ত অটো থেকে ফেলে দিয়ে মাকে গণধর্ষণ করার অভিযোগ উঠেছিল এই রাজধানী শহরে। এ বার ছেলের সামনে ধারালো ছুরি দিয়ে কোপানো হল মাকে। এক-দু’বার নয়, টানা ২৫ বার। উন্মত্ত বাবার খপ্পর থেকে মাকে বাঁচাতে গিয়ে আহত হল ১৫ বছরের ছেলেও। গ্রেফতার করা হয়েছে ওই ব্যক্তিকে।

Advertisement

ঘটনাটি ঘটেছে পূর্ব দিল্লির দিলশাদ গার্ডেনে। দুই সন্তানকে নিয়ে ওই এলাকার একটি বাড়িতে থাকতেন রেখা ও বিনোদ। ১৬ বছর আগে বিয়ে হয়েছিল তাঁদের। সম্প্রতি বিনোদের বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে সমস্যা চলছিল দু’জনের মধ্যে। বুধবারও এ নিয়ে ঝামেলা শুরু হয় রেখা-বিনোদের। সামনেই ছিল তাঁদের ছেলে বিনীত। পুলিশ জানিয়েছে, এই সময় হঠাৎই মেজাজ হারান বিনোদ। রান্নাঘর থেকে ছুরি নিয়ে এসে কোপাতে শুরু করেন স্ত্রীকে। এগিয়ে এসে মাকে বাঁচানোর চেষ্টা করে বিনীত। বাবার হাত থেকে ছুরি কেড়ে নেওয়ার চেষ্টাও করে সে। কিন্তু তাকেও ছুরি দিয়ে আঘাত করেন বাবা।

আরও পড়ুন: চমক দেওয়ার নাম করে স্ত্রীকে খুন, গ্রেফতার যুবক

Advertisement

উপায় না দেখে সঙ্গে সঙ্গে নিজের এক মামাকে ফোন করে বিনীত। প্রতিবেশীদেরও ডেকে আনে। প্রতিবেশীরাই খবর দেন স্থানীয় থানায়। কিন্তু, তত ক্ষণে পালিয়ে গিয়েছেন বিনোদ। রেখাকে তৎক্ষণাৎ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এখনও হাসপাতালে চিকিৎসা চলছে বিনীতের।

শাহদারা জেলার পুলিশের ডেপুটি কমিশনার নূপূর প্রসাদ জানান, ঘটনার তদন্ত শুরু হয়েছে। অভিযুক্ত বিনোদকে বুধবার রাতে তাঁর বাড়ি থেকেই গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন