Uttar Pradesh

মন্ত্রীর কনভয়ের ধাক্কায় মৃত্যু শিশুর, তদন্তের নির্দেশ যোগীর

নিহত শিশুর বাবা বিশ্বনাথ জানিয়েছেন, রাস্তার ধার দিয়েই মা এবং মাসির সঙ্গে যাচ্ছিল ছোট্ট শিব।

Advertisement

সংবাদ সংস্থা

গোন্ডা (উত্তরপ্রদেশ) শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০১৭ ১৩:০২
Share:

প্রতীকী ছবি।

মা এবং মাসির সঙ্গে রাস্তা দিয়ে যাচ্ছিল আট বছরের শিব। তখনই সেই পথে চলে আসে রাজ্যের তফসিলি জাতি ও উপজাতি উন্নয়নমন্ত্রী ওমপ্রকাশ রাজভরের কনভয়। অভিযোগ, সেই কনভয়ের একটি গাড়ি ধাক্কা মারে ওই বালককে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। ধাক্কা মারার পর গাড়িটি দাঁড়ায়নি বলেও দাবি প্রত্যক্ষদর্শীদের। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গোন্ডা জেলার কলোনিলগঞ্জ-পরসপুর হাইওয়েতে। এই ঘটনায় উচ্চ পর্যায়ের তদন্তের নির্দেশ দিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ

Advertisement

আরও পড়ুন: পাঁচ বছর আগের কটাক্ষই ব্যুমেরাং

নিহত শিশুর বাবা বিশ্বনাথ জানিয়েছেন, রাস্তার ধার দিয়েই মা এবং মাসির সঙ্গে যাচ্ছিল ছোট্ট শিব। হঠাৎই সে পথে এসে পরে সুহেলদেব ভারতীয় সমাজ পার্টির নেতা তথা যোগী মন্ত্রিসভার সদস্য রাজভরের কনভয়ে। বিশ্বনাথের অভিযোগ, ধাক্কা মেরে চলে যায় গাড়িটি। কনভয়ের মধ্যে থাকা অন্য একটি গাড়ি কিছু সময়ের জন্য দাঁড়িয়েছিল। কিন্তু, কোনও সাহায্য না করে সেটিও চলে যায়। শিবের দেহ ঘিরে ঘণ্টা খানেক বিক্ষোভ দেখান স্থানীয়রা। স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেছে নিহত শিশুর পরিবার।

Advertisement

আরও পড়ুন: মাথায় পর পর হাতুড়ির ঘা খেয়েও ডাকাতি রুখলেন রক্ষী, দেখুন ভিডিও

মন্ত্রীর দাবি, তিনি ঘটনার সময় অনেকটাই দূরে ছিলেন। সে জন্য এ বিষয় তখন কিছুই জানতেন না। শিবের পরিবারকে পাঁচ লাখ টাকা ক্ষতিপূরণ ঘোষণা করেছে রাজ্য সরকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন