কে আগে মালা পরাবেন, প্রায় মারপিট বর-কনের!

মালাবদল নিয়েও মারপিট? হ্যাঁ, এমন অদ্ভুত ঘটনাই ঘটল একটি বিয়ে বাড়িতে। জমিয়ে চলছিল বিয়েবাড়ি। নিমন্ত্রিত অতিথিরাও এসে গিয়েছেন। সরগরম বিয়েবাড়িতে সকলেরই লক্ষ্য বর-কনের দিকে। লাল ঘাঘড়া, চোলিতে সেজেছেন কনে। অন্য দিকে বর বেশে মালা বদলের জন্য তৈরি পাত্রও।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ মে ২০১৭ ০৯:৫৪
Share:

চলছে ‘জয়মালা’র অনুষ্ঠান। ছবি: ইউটিউবের সৌজন্যে।

মালাবদল নিয়েও মারপিট? হ্যাঁ, এমন অদ্ভুত ঘটনাই ঘটল একটি বিয়ে বাড়িতে।

Advertisement

জমিয়ে চলছিল বিয়েবাড়ি। নিমন্ত্রিত অতিথিরাও এসে গিয়েছেন। সরগরম বিয়েবাড়িতে সকলেরই লক্ষ্য বর-কনের দিকে। লাল ঘাঘড়া, চোলিতে সেজেছেন কনে। অন্য দিকে বর বেশে মালা বদলের জন্য তৈরি পাত্রও। স্টেজের নীচে মোবাইল তাক করে সেই শুভ মুহূর্তকে ধরে রাখার জন্য তৈরি আত্মীয়রাও। কিন্তু তখনই হঠাৎ ঘটে গেল অঘটন।

অনেকেই বিশ্বাস করেন, বিয়ের সময় যে আগে মালা পরাবেন, সংসারে পরবর্তী সময়ে সম্পর্কের রাশ থাকবে তাঁরই হাতে। সেই বিশ্বাস থেকেই বর-কনে উভয়েই চেয়েছিলেন মালাটা আগে পরাতে। আর তা নিয়েই শুরু হয়ে গেল ধন্ধুমার! বর চান, কনের গলায় মালাটা তিনিই আগে দেবেন। অন্য দিকে কনেও নাছোড়বান্দা। হার মানতে রাজি নন তিনিও। ফলে লেগে গেল মারপিট। শেষমেশ মালা ছিঁড়ে কুটিকুটি। হতবাক উপস্থিত অমন্ত্রিতরাও।

Advertisement

সম্প্রতি এই ভিডিওটিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এর মধ্যেই প্রায় ১০ লক্ষ ভিউয়ার দেখেছেন ভিডিওটি। তবে এর ঘটনার পরে বর-কনের মধ্যে মিটমাট হয়েছে কি না তা অবশ্য জানা যায়নি।

আরও পড়ুন: স্ত্রীকে খুনের দায়ে জেল খাটছেন যুবক, দিব্যি সংসার করছেন স্ত্রী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন