Mumbai

চলন্ত ট্রেনের সামনে পড়ে সংজ্ঞা হারালেন যুবক, প্রাণ বাঁচালেন বন্ধু!

সেই ব্যক্তি রেললাইনে পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই তাঁকে হাত ধরে টেনে তুলে নেন তার বন্ধু। রেললাইনে পড়ে যাওয়া সেই ব্যক্তি তখন জ্ঞান হারিয়েছেন। সংজ্ঞা হারানো সেই ব্যক্তির হাত কিছুতেই ছেড়ে দেননি তাঁর বন্ধু।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০১৮ ১৬:৪০
Share:

এভাবেই বাঁচালেন বন্ধুকে।

‘রাখে হরি মারে কে?’ হ্যাঁ, এমনটাই বলা যায় মুম্বইয়ের ট্রেন দুর্ঘটনা থেকে আশ্চর্যজনক ভাবে বেঁচে যাওয়া এক ব্যক্তি সম্পর্কে। সম্প্রতি মুম্বইয়ে আশ্চর্যজনক ভাবে বেঁচে যাওয়া এক যুবকের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে সেটি।

Advertisement

ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, মুম্বইয়ের খাপোলি রেলস্টেশনে আচমকাই চলন্ত ট্রেনের সামনে পড়ে যান এক ব্যক্তি। হুহু করে চলে যাচ্ছে ট্রেন। ট্রেন ও রেললাইনের মাঝে আটকে গিয়েছেন সেই ব্যক্তি! এই ছবি দেখে হাড় হিম হয়ে যাওয়ারই জোগাড়। কিন্তু তার পরই ঘটে সেই অত্যাশ্চর্য ঘটনা!

ওই ব্যক্তিটি রেললাইনে পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই তাঁর হাত ধরে ফেলেছিলেন এক বন্ধু। রেললাইনে পড়ে যাওয়া সেই ব্যক্তি তখন জ্ঞান হারিয়েছেন। কিন্তু, বন্ধুটি হাত কিছুতেই ছেড়ে দেননি।

Advertisement

আরও পড়ুন: ব্রিটিশ আমলে জেলে গিয়েছিলেন, ‘হারানো’ স্ত্রীকে খুঁজে পেলেন ৭২ বছর পর

এই পুরো ঘটনাটি মোবাইলে ভিডিয়ো করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন অন্য এক যাত্রী। তার পরেই ভাইরাল হয়ে যায় তা। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক প্রশংসা করা হয় প্রাণ বাঁচানো ওই বন্ধুটির।

আরও পড়ুন: শিশু কোলে জলে ঝাঁপ মহিলার, বাঁচাতে গিয়ে মৃত অটোচালক

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন