National news

আইআইটির চার পড়ুয়ার কীর্তি নিমেষে ভাইরাল, দেখুন ভিডিও

যে রাঁধে সে যদি চুলও বাঁধতে পারে, তাহলে যে আইআইটি-তে পড়ছে সে নাচতে পারবে না কেন? আইআইটিয়ান মানেই আমাদের অনেকের সামনেই ভেসে ওঠে মুখ গোমড়া কতগুলো চেহারা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৭ ১৬:৩৬
Share:

ছবি : সংগ্রহ।

যে রাঁধে সে যদি চুলও বাঁধতে পারে, তাহলে যে আইআইটি-তে পড়ছে সে নাচতে পারবে না কেন?

Advertisement

আইআইটিয়ান মানেই আমাদের অনেকের সামনেই ভেসে ওঠে মুখ গোমড়া কতগুলো চেহারা। যাঁরা সারাদিন শুধুই নাকি বইয়ে মুখ গুঁজে পড়ে থাকেন! আইআইটিয়ানদের সম্বন্ধে যাঁরা এতদিন এই ধারণা নিয়েছিলেন, তাঁদের জন্যই বোধহয় আইআইটি রুরকির পড়ুয়াদের এই পদক্ষেপ। তাঁদের অসাধারণ নাচ তাক লাগিয়ে দেবে আপনাদের। আইআইটিয়ানদের সম্বন্ধে ধারণাটাই বদলে দেবে।

আইআইটির চার পড়ুয়া সম্প্রতি ‘শেপ অফ ইউ’ নামে একটি মিউজিক ভিডিও শুট করেছেন। যাতে নিজেরাই নেচে-গেয়ে অভিনয় করেছেন। আর সেই ভিডিও শোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রকাশ করার পর থেকেই যা ভাইরাল। মাত্র এক সপ্তাহের মধ্যেই ইউটিউবের ২৫ লক্ষ মানুষ তা দেখেও ফেলেছেন।

Advertisement

আরও পড়ুন: ঘুম ভেঙে ফের জেগে উঠল ভারতের একমাত্র জীবন্ত আগ্নেয়গিরি

ভিডিওর কোরিওগ্রাফার মিট সাপারিয়া, ডিরেক্টর অঙ্কুশ রাও বা ভিডিও এডিটর যশ ত্রিবেদি, এই সাফল্যে ভীষণ খুশি এই আইআইটিয়ানরা। ‘‘আমরা শুধু পড়ি না, আমাদেরও অনেক প্যাশন আছে। এটাই জানাতে চেয়েছিলাম সাধারণ মানুষকে’’, বললেন মিত। আর তখনই এরকম একটা ভিডিওর আইডিয়া মাথায় আসে তাঁর। অঙ্কুশ রাওয়ের কাছে আবার এই সাফল্য তাঁর স্বপ্নপূরণ। যশের মুখ থেকে শোনা গেল ভিডিও মেকিংয়ের গল্প। পড়াশোনার ভীষণ চাপ। একদম সময় পাওয়া যেত না। তার মধ্যেই রোজ দু’ঘণ্টা সময় বের করে চলত প্রাকটিস। ইয়ার্কি-ঠাট্টায়, আড্ডা আর কঠোর প্রাকটিসে পুরো এক মাস লেগেছে মিউজিক ভিডিওটি তৈরি করতে।

যাঁরা এখনও এই ভিডিওটি দেখেননি বা যাঁরা এখনও আইআইটিয়ান বলতে সেই বদ্ধমূল ধারণাটই নিয়ে চলছেন, তাঁদের জন্যই নীচের ভিডিওটি

দেখুন ভিডিও:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন