Saree

পোশাক কোনও বাধা নয়, শাড়ি পরেই ব্যাকফ্লিপ এই যুবতীর

গ্রামের মধ্যে একটি সরু পিচের রাস্তার উপর দাঁড়িয়ে এক মহিলা। ভিডিয়োটির ব্যাকগ্রাউন্ডে একটি হিন্দি গান বাজছে। এবার ভিডিয়োর মহিলাকে দেখা যাচ্ছে, শাড়ি পরে দুর্দান্ত ব্যাকফ্লিপ দিচ্ছেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ জুন ২০২০ ১৫:৪৩
Share:

শাড়ি পরে ব্যাকফ্লিপ। ছবি: টুইটার থেকে নেওয়া।

ব্যাকফ্লিপ দিতে অনেককেই দেখেছেন। কিন্তু কাউকে কখনও শাড়ি পরে ব্যাকফ্লিপ দিতে দেখেছেন? ভাবছেন এটা কী করে সম্ভব। এটাও যে সম্ভব তা করে দেখালেন এক যুবতী। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

সঙ্গীতা ভারিয়র নামে এক টুইটার হ্যান্ডলে ভিডিয়োটি পোস্ট হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, গ্রামের মধ্যে একটি সরু পিচের রাস্তার উপর দাঁড়িয়ে এক মহিলা। ভিডিয়োটির ব্যাকগ্রাউন্ডে একটি হিন্দি গান বাজছে। এবার ভিডিয়োর মহিলাকে দেখা যাচ্ছে, শাড়ি পরে দুর্দান্ত ব্যাকফ্লিপ দিচ্ছেন।

ভিডিয়োটির পোস্টে লেখা হয়েছে, জুতো নেই পায়ে, যেখানে ব্যাকফ্লিপ দিচ্ছেন সে জায়গাটিও সমতল নয়। কিন্তু ব্যাকফ্লিপ দিয়ে নিখুঁত ল্যান্ড করছেন ওই মহিলা। পোস্টের সঙ্গে বেশ কয়েকটি ভেরিফায়েড টুইটার হ্যান্ডলকে ট্যাগ করা হয়েছে। যদিও ভিডিয়োটি কোথায় কবে ক্যামেরাবন্দি হয়েছে তা উল্লেখ করা হয়নি।

Advertisement

আরও পড়ুন: মহানদীর বুকে জেগে উঠল ৫০০ বছর পুরনো মন্দিরের ‘মস্তক’

আরও পড়ুন: কোয়রান্টিন সেন্টারেই চলছে দেদার ক্রিকেট ম্যাচ

শনিবার পোস্ট করা ভিডিয়োটি ৩৬ ঘণ্টার মধ্যেই প্রায় এক লাখ ২৫ হাজার বার দেখা হয়েছে। সেই সঙ্গে সমানে চলছে লাইক, শেয়ার। নেটাগরিকরা ভিডিয়ো দেখে ওই যুবতীর অকুণ্ঠ প্রশংসা করছেন।

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন