Fuchka

ফুচকায় শৌচালয়ের জল? ভিডিয়ো দেখেই দোকান ভাঙচুর

সেই দোকানের মালিকই শৌচালয় থেকে জ্যারিকেন ভর্তি করে জল নিয়ে যাচ্ছিলেন। সেই ভিডিয়োই ভাইরাল হয়। আর তাতেই বিপদে পড়তে হল ফুচকাওয়ালাকে।

Advertisement

সংবাদ সংস্থা

কোলাপুর শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২০ ১৯:০৯
Share:

সোশ্যাল মিডিয়া থেকে নেওয়া ছবি।

ফুচকার দোকানে শৌচাগারের জল। আর তা জানাজানি হতেই স্থানীয়রা ভাঙচুর চালাল ফুচকার দোকানে। মহারাষ্ট্রের কোলাপুরের ওই ফুচকাওয়ালার ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আর তার জেরে ফের আর এক বার প্রশ্ন উঠে গেল, রাস্তার ধারের খাবার সব সময় পরিষ্কার পরিচ্ছন্ন ভাবে তৈরি হয় কি না? ভিডিয়োতে দেখা যায়, এক ফুচকাওয়ালা শৌচালয়ের জল নিয়ে যাচ্ছেন দোকানে। সেই ভিডিয়ো ভাইরাল হতেই ভাঙচুর করা হয় ওই দোকানে।

Advertisement

কোলাপুরের রংকলা লেকের কাছে ‘মুম্বই কে স্পেশাল পানিপুরি ওয়ালা’ নামের ফুচাকার দোকানটি বেশ জনপ্রিয়। সেই দোকানের মালিকই শৌচালয় থেকে জ্যারিকেন ভর্তি করে জল নিয়ে যাচ্ছিলেন। সেই ভিডিয়োই ভাইরাল হয়। আর তাতেই বিপদে পড়তে হল ফুচকাওয়ালাকে।

কোনও এক ব্যক্তি একটি গাড়ি থেকে ক্যামেরাবন্দি করেন সেই জল সংগ্রহের ছবি। দেখা যাচ্ছে, দোকান থেকে বেশ কিছুটা দূরে একটি শৌচালয়ের কল থেকে জল নিয়ে যাচ্ছেন ওই ব্যক্তি। আর তাঁর পিছন পিছন এগিয়ে চলেছে ক্যামেরা। ওই ফুচকাওয়ালা বুঝতেও পারেননি তাঁর জল নেওয়া দৃশ্য় ক্যামেরাবন্দি হচ্ছে। দেখা যায়, সেই জল ফুচকার দোকানেই একটি পাত্রে ঢালা হচ্ছে। তবে শৌচাগারের বাইরে থাকে কলটি পানীয় জলের কি না তা জানা যায়নি। যদিও ভিডিয়োটি চোখে পড়তেই ক্ষেপে যান ওই এলাকার মানুষ। বেশ কয়েকজন দল বেঁধে দোকানটিতে ভাঙচুর চালান।

Advertisement

আরও পড়ুন: ‘বাবা কা ধাবা’ চেনানো গৌরবকে ধরল পুলিশ, বৃদ্ধ দম্পতির টাকা নয়ছয়ের অভিযোগ

আরও পড়ুন: হোয়াইট হাউসে যাবে ওরাও, ‘ফার্স্ট ডগ অব আমেরিকা’ তকমা পাচ্ছে চ্যাম্প ও মেজর​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন