Fuchka Seller

Golgappa: ফিউশনে তাক লাগালেন এই ফুচকা বিক্রেতা, তেঁতুল জলের পরিবর্তে দেখুন কী ব্যবহার করলেন

নেটমাধ্যমের দৌলতে অদ্ভুত সব খাবারের সম্ভার প্রায়শই দেখতে পাওয়া যায়। যা আমাদের দৃষ্টি আকর্ষণ করতে বাধ্য করে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২১ ১০:৩৩
Share:

এই ঠাণ্ডা পানীয় দিয়ে ফুচকা পরিবেশন করছিলেন ওই দোকানদার ছবি ইস্টাগ্রাম।

নেটমাধ্যমের দৌলতে অদ্ভুত সব খাবারের সম্ভার প্রায়শই দেখতে পাওয়া যায়। যা আমাদের দৃষ্টি আকর্ষণ করে। কখনও চকোলেট বিরিয়ানি, কখনও বিস্কুটের পকোড়া, তো কখনও বা চা-বিস্কুটের আইসক্রিম। এ সব খাবার অনেক সময়ই ভাইরাল হয় নেটমাধ্যমে। সে রকমই খাবার বানিয়ে এ বার শিরোনামে জয়পুরের এক ফুচকা বিক্রেতা। তিনি তেঁতুল জলের পরিবর্তে ঠান্ডা পানীয় দিয়ে ফুচকা পরিবেশন করেন। এই কাজই নেটাগরিকদের নজরে এনে তাঁকে।

Advertisement

ইনস্টাগ্রামে ‘ছাটুরে ব্রাদার্স’ নামে এক ব্যবহারকারী ভিডিয়োটি শেয়ার করেছেন। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওই ফুচকা বিক্রেতা একটি পাত্রের মধ্যে নামী সংস্থার ঠান্ডা পানীয় ঢাললেন। তার পর ওই ঠান্ডা পানীয় দিয়ে পরিবেশন করলেন ফুচকা। ফুচকাটি খেয়ে ওই ব্যক্তির প্রাথমিক প্রতিক্রিয়া দেখে মনে হবে তিনি সেটি খুব পছন্দ করেছেন। কিন্তু কিছুক্ষণ পরই আপনার সেই ভুল ভাঙতে বাধ্য। ভিডিয়োটির ক্যাপশনে ওই ব্যক্তি লিখেছেন, ‘ফুচকাগুলো একটু বেশিই মিষ্টি হয়ে গিয়েছিল।’

ভিডিয়োটি ডিসেম্বর মাসের শুরুর দিকে শেয়ার করা হয়েছিল ইনস্টাগ্রামে। এখনও পর্যন্ত প্রায় ৪৫লক্ষ ব্যবহারকারী ভিডিয়োটি দেখে ফেলেছেন। প্রায় ১৮ লক্ষ ব্যবহারকারী ভিডিয়োটিতে প্রতিক্রিয়াও জানিয়েছেন। অনেকে ওই ব্যক্তিকে প্রশ্ন করেছেন, তিনি ওই মিষ্টি ফুচকার পয়সা দিয়েছেন কি না। অনেকে আবার এর পর দুধ দিয়ে ফুচকার ভিডিয়ো বানাতে পরামর্শ দিয়েছেন।

Advertisement

আপনিও এক বার চেখে দেখতে পারেন ঠান্ডা পানীয়ের ফুচকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন