Viral video

শাড়ি পরে মিলির ব্যাকফ্লিপের ভাইরাল ভিডিয়োয় মজেছেন নেটাগরিকরা

পেশাদার জিমন্যাস্টদের মতো একের পর এক ব্যাকফ্লিপ দিয়ে চলেছেন। তাঁর সেই ব্যাকফ্লিপ দেখে মনেই হবে না, শাড়ির জন্য কোনও অসুবিধা হচ্ছে তাঁর।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২০ ১৮:২২
Share:

শাড়ি পরে ব্যাকফ্লিপ। টুইটার থেকে নেওয়া ছবি।

‘মহিলারা চাইলে কী না করতে পারেন। আর মহিলারা যা পারেন তা অনেক পুরুষও করতে পারেন না’। ভাইরাল হওয়া একটি ভিডিয়ো পোস্ট করে এমনই দাবি করলেন এক টুইটার ইউজার। তবে ভিডিয়োটি দেখলে তাঁর দাবি আপনার মিথ্যা বলে মনে হবে না। ভিডিয়োতে শাড়ি পরিহিতা এক মহিলাকে যে ভাবে ব্যাকফ্লিপ দিতে দেখা যাচ্ছে, তা অনেক দিনের সাধনার পর জিমন্যাস্টিকের পোশাক পরেও অনেকে পারবেন না।

Advertisement

ভিডিয়োটি আকাশ র‍্যানিসন নামে এক ইউজার পোস্ট করেছেন টুইটার হ্যান্ডলে। সেখানে দেখা যাচ্ছে, বালিয়াড়ির মতো একটি জায়গায় জিমন্যাস্টিকের ভঙ্গিতে তৈরি হচ্ছেন মহিলা, পরনে শাড়ি। এবার তিনি পেশাদার জিমন্যাস্টদের মতো একের পর এক ব্যাকফ্লিপ দিয়ে চলেছেন। তাঁর সেই ব্যাকফ্লিপ দেখে মনেই হবে না, শাড়ির জন্য কোনও অসুবিধা হচ্ছে তাঁর।

৩০ নভেম্বর এই টুইটার হ্যান্ডলে পোস্ট হয়েছে ভিডিয়োটি। ওই মহিলার নাম মিলি সরকার বলে জানানো হয়েছে। তবে তাঁর বাড়ি কোথায় বা কবে ভিডিয়োটি ক্যামেরাবন্দি হয়েছে, সে সম্পর্কে কিছু উল্লেখ করা হয়নি। ইতিমধ্যেই ২ হাজারের বেশি ভিউ পেয়েছে ভিডিয়োটি। সেই সঙ্গে একের পর এক প্রশংসাসূচক কমেন্ট পড়ছে পোস্টে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন