Crime News

প্রেমিকের সঙ্গে মিলে স্বামীকে খুন করলেন স্ত্রী, তার পর মৃতদেহ নিয়ে সোজা ছুটলেন হাসপাতালে!

পুলিশ এই ঘটনায় অভিযুক্ত মহিলা এবং তাঁর প্রেমিককে গ্রেফতার করেছে। সূত্রের খবর, অভিযুক্তেরা এমন ভাবে ঘটনাটা সাজিয়েছিলেন যাতে দুর্ঘটনা মনে হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৪ ২৩:১৪
Share:

প্রতীকী ছবি।

প্রেমিকের সঙ্গে মিলে খুন করলেন স্বামীকে। তার পর নিজেই মৃত স্বামীকে নিয়ে হাসপাতালে ছুটলেন এক মহিলা। পুলিশ এই ঘটনায় অভিযুক্ত মহিলা এবং তাঁর প্রেমিককে গ্রেফতার করেছে। পুলিশ সূত্রে খবর, অভিযুক্তেরা এমন ভাবে ঘটনাটা সাজিয়েছিলেন যাতে দুর্ঘটনা মনে হয়।

Advertisement

ঘটনাটি ঘটেছে জম্মুর ভাদেরওয়াহেতে। পুলিশ সূত্রে খবর, গত ৭ এপ্রিল গান্ধীনগর হাসপাতালে স্বামী নরেশ চন্দ্রকে নিয়ে আসেন তাঁরই স্ত্রী শাল্লু দেবী। চিকিৎসকদের তিনি জানান, দুর্ঘটনার কবলে পড়েছেন তাঁর স্বামী। চিকিৎসকেরা নরেশকে পরীক্ষা করে জানান তাঁর মৃত্যু হয়েছে। পুলিশ এসে দেহ ময়নাতদন্তের জন্য পাঠায়। সেই সঙ্গে শাল্লুর বয়ানও রেকর্ড করা হয়।

পুলিশ ঘটনার তদন্তে নেমে এমন কিছু তথ্য হাতে পায়, যার সঙ্গে শাল্লুর বয়ানের কোনও মিল ছিল না। তার পরই ওই মহিলাকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। জেরার মুখে স্বামীকে খুন করার কথা স্বীকার করে নেন শাল্লু। তদন্তকারী এক পুলিশ অফিসার জানান, ওই মহিলা তাঁর স্বামীকে খুন করেছেন, তা স্বীকার করেছেন। একই সঙ্গে এও স্বীকার করেন এই হত্যাকাণ্ডের ষড়যন্ত্রে যুক্ত ছিলেন তাঁর প্রেমিকও। অভিযুক্ত মহিলার বয়ানের ভিত্তিতে পুলিশ ভানু সিংহ নামে এক ব্যক্তিকে গ্রেফাতার করে।

Advertisement

পুলিশ জানতে পারে, ভানু গান্ধীনগর হাসপাতালেরই এক জন স্বাস্থ্যকর্মী। ভানু এবং শাল্লু দু’জনে মিলে গ্রামের একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে গিয়ে নরেশকে খুন করেন। তার পর তাঁরা তাঁকে হাসপাতালে নিয়ে যান। দুই অভিযুক্তকে গ্রেফতার করলেও এই হত্যাকাণ্ডের নেপথ্যে আরও কেউ জড়িত রয়েছেন কি না তা জানার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন