Crime

পুলিশি লক আপে গলায় ট্রাউজার্স পেঁচিয়ে নিজেকে শেষ করলেন মুম্বইয়ে বিমানসেবিকা খুনে অভিযুক্ত

মুম্বইয়ের মারোল এলাকায় ফ্ল্যাটের মধ্যে ২৩ বছরের বিমানসেবিকাকে খুনের অভিযোগ উঠেছে। গলার নলি কেটে তাঁকে খুন করা হয় বলে অভিযোগ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৩ ১১:৫৭
Share:

নিহত বিমানসেবিকা। —ফাইল চিত্র।

মুম্বইয়ের আন্ধেরিতে পুলিশি লক আপে আত্মহত্যা করলেন বিমানসেবিকাকে খুনে অভিযুক্ত। নিজের ট্রাউজার্স গলায় পেঁচিয়ে আত্মঘাতী হয়েছেন অভিযুক্ত। শুক্রবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

Advertisement

মুম্বইয়ের মারোল এলাকায় ফ্ল্যাটের মধ্যে ২৩ বছরের বিমানসেবিকাকে খুনের অভিযোগ উঠেছে। গলার নলি কেটে তাঁকে খুন করা হয় বলে অভিযোগ। নিহত বিমানসেবিকার নাম রুপাল ওগরে। তিনি ছত্তীসগঢ়ের বাসিন্দা। এয়ার ইন্ডিয়ায় প্রশিক্ষণের জন্য গত এপ্রিল মাসে মুম্বই আসেন তিনি। গত রবিবার ফ্ল্যাট থেকে তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়।

এই ঘটনায় গ্রেফতার করা হয় ৪০ বছর বয়সি বিক্রম অথওয়ালকে। বিমানসেবিকার আবাসনের সাফাই কর্মী বিক্রম। অভিযুক্ত আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ। পুলিশি নিরাপত্তার মধ্যে কী ভাবে অভিযুক্ত যুবক আত্মহত্যা করলেন, তা নিয়ে প্রশ্ন উঠেছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বোন এবং তাঁর প্রেমিকের সঙ্গে থাকতেন বিমানসেবিকা। আট দিন আগে নিজেদের বাড়ি গিয়েছিলেন বিমানসেবিকার বোন এবং তাঁর প্রেমিক। বিমানসেবিকা ফোন না ধরায় সন্দেহ হয় পরিবারের। তাঁরা পুলিশের দ্বারস্থ হন। শেষে পুলিশ গিয়ে ফ্ল্যাট থেকে বিমানসেবিকার দেহ উদ্ধার করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন