বারাণসীতে বিদেশিনীর গায়ে অ্যাসিড ছুড়ে ফেরার যুবক

ফের বিদেশি যুবতীকে নির্যাতনের ঘটনা ঘটল। এ বারে ঘটনাস্থল উত্তরপ্রদেশের বারাণসী। শুক্রবার বাড়ির মালিকের ছেলে ভাড়াটে এক বিদেশি যুবতীকে উদ্দেশ্য করে অ্যাসিডের বোতল ছোড়ে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০১৫ ১৬:৫৪
Share:

রাজস্থান, হিমাচলপ্রদেশের পর এ বার উত্তরপ্রদেশ। ফের বিদেশি যুবতীকে নির্যাতনের ঘটনা ঘটল। এ বারে ঘটনাস্থল উত্তরপ্রদেশের বারাণসী। শুক্রবার বাড়ির মালিকের ছেলে ভাড়াটে এক বিদেশি যুবতীকে উদ্দেশ্য করে অ্যাসিডের বোতল ছোড়ে। গুরুতর জখম অবস্থায় তাঁকে বারাণসীর নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

বারাণসী পুলিশ জানিয়েছে, মাস চারেক আগে ওই যুবতী মস্কো থেকে বারাণসীতে আসেন। এক অবসরপ্রাপ্ত সরকারি কর্মীর বাড়িতে তিনি পেয়িং গেস্ট হিসাবে থাকতে শুরু করেন। বাড়ির মালিকের ছেলের সঙ্গে তাঁর ভাল সম্পর্কও গড়ে উঠেছিল। মাস খানেক আগে তাঁরা দু’জনে লাদাখে ঘুরতে গিয়েছিলেন। ফিরে আসার পর ক্রমশ সম্পর্কের অবনতি ঘটতে শুরু করে। এই দিনও দু’জনের মধ্যে কোনও বিষয় নিয়ে কথা কাটকাটি হয়েছিল। তার পরেই অ্যাসিড ভর্তি বোতল যুবতীকে লক্ষ্য করে ছুড়ে দেয় অভিযুক্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন