National News

অপহরণ করে অভিনেত্রীর শ্লীলতাহানি, ফেরার মুল অভিযুক্ত

মালয়ালম ছবির অভিনেত্রী ভাবনাকে অপহরণ করে শ্লীলতাহানির অভিযোগ উঠল তাঁরই প্রাক্তন গাড়ি চালক সুনীলের বিরুদ্ধে। অভিযোগ, গাড়ি থামিয়ে বর্তমান চালক মার্টিনকে ফেলে দিয়ে নায়িকার ওপর চড়াও হয় সুনীল। তার সঙ্গে ছিল অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরাও।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৭ ১৩:১২
Share:

মালয়ালম ছবির অভিনেত্রী ভাবনাকে অপহরণ করে শ্লীলতাহানির অভিযোগ উঠল তাঁরই প্রাক্তন গাড়ি চালক সুনীলের বিরুদ্ধে। অভিযোগ, গাড়ি থামিয়ে বর্তমান চালক মার্টিনকে ফেলে দিয়ে নায়িকার ওপর চড়াও হয় সুনীল। তার সঙ্গে ছিল অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরাও। অভিযোগ পাওয়ার পর জিজ্ঞাসাবাদের জন্য মার্টিনকেই আটক করেছে পুলিশ। সুনীল ও বাকিরা পলাতক।

Advertisement

আরও পড়ুন, অভিষেক শেয়ার করলেন বচ্চনদের পারিবারিক মুহূর্তের ছবি

পুলিশ সূত্রে খবর, গত শুক্রবার রাতে একদল লোক কোচি শহরে অভিনেত্রী ভাবনার গাড়িতে চড়াও হয়। গাড়ির চালক মার্টিনকে ঠেলে ফেলে দিয়ে ভাবনার ওপর চড়াও হয় তারা। গাড়িতে তাঁকে আটকে রেখে ঘণ্টা দেড়েক শহরের নানা জায়গায় ঘুরতে থাকে। অভিযোগ, অভিনেত্রীর শ্লীলতাহানি করে তাঁর নানা ছবি ও ভিডিও তোলে। তারপর পালারিভাত্তম এলাকায় রাত সাড়ে দশটা নাগাদ তাঁকে ফেলে চম্পট দেয় তারা। ভাবনার দাবি, এর পর তিনি নিজেই গাড়ি চালিয়ে পরিচিত এক প্রযোজকের বাড়ি আসেন।

Advertisement

আরও পড়ুন, ছিটকে বেরোচ্ছে ১০৪ উপগ্রহ, ভিডিও-সেলফি পাঠাল পিএসএলভি

নায়িকার অভিযোগ, তাঁর প্রাক্তন গাড়ি চালক সুনীলই এই ঘটনার সঙ্গে যুক্ত। পুলিশ কিন্তু বিষয়টাকে এত সহজে দেখছে না। তদন্তকারীদের একাংশের দাবি, ভাবনার এখনকার গাড়ি চালক মার্টিনেরও এই ঘটনায় হাত থাকতে পারে। তবে মূল সন্দেহভাজন ভাবনার প্রাক্তন গাড়ি চালক সুনীলই। তার খোঁজে তল্লাশিও শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন