Pornstar

পটনা স্টেশনের টিভিতে কার পর্ন ভিডিয়ো চলছিল? ‘রহস্য’ ফাঁস করলেন নীল ছবির তারকা

পটনার পর্নকাণ্ড নিয়ে সরাসরি কিছু বলেননি কেন্দ্রা লাস্ট। তবে নিজের একটি ছবি টুইট করেছিলেন তিনি। সেই টুইটেই ‘রহস্য’ ফাঁস হয়।

Advertisement

সংবাদ সংস্থা

পটনা শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ১৮:১০
Share:

আমেরিকার পর্নতারকা কেন্দ্রা লাস্টের একটি টুইট ঘিরে নানা মন্তব্য করেছেন তাঁর ভক্তেরা। ছবি: সংগৃহীত।

পটনা রেল স্টেশনের টেলিভিশনের পর্দায় মিনিট তিনেকের জন্য ভেসে উঠেছিল পর্ন ছবির অংশ। যে কাণ্ডের পর শোরগোল প়ড়ে গিয়েছে সমাজমাধ্যমে। নিমেষে ভাইরাল হওয়া রবিবারের ওই ঘটনার খবর পৌঁছেছে সাগর পারের এক নীল ছবির তারকার কাছেও। পটনা স্টেশনে কার পর্ন ছবির অংশ দেখা গিয়েছিল? সে ‘রহস্য’ ফাঁস করলেন আমেরিকার পর্নতারকা কেন্দ্রা লাস্ট।

Advertisement

পটনার পর্নকাণ্ড নিয়ে সরাসরি কিছু বলেননি কেন্দ্রা। তবে নিজের একটি ছবি টুইট করেছিলেন তিনি। তাতে দেখা গিয়েছে, কৌতূহলী ভঙ্গিতে আঙুল কামড়াচ্ছেন কেন্দ্রা। সঙ্গে লেখা, ‘‘ইন্ডিয়া’’ এবং হ্যাশট্যাগ দিয়ে ‘‘বিহার রেলওয়ে স্টেশন’’। এর পরেই ওই টুইট ঘিরে নানা মন্তব্য করেছেন তাঁর ভক্তেরা। এক জনের দাবি, ‘‘আপনি কি জানেন, ওটা আপনারই ভিডিয়ো?’’ এর উত্তরে কেন্দ্রা লিখেছেন, ‘‘আশা করি (আমার পর্ন ছবি দেখানো হচ্ছিল)।’’ সঙ্গে উচ্চৈস্বরে হাসার ইঙ্গিত দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন