Fire

মদ না দেওয়ায় রাগে পেট্রল ঢেলে দোকানে আগুন লাগিয়ে দিলেন যুবক!

দোকানের কর্মীদের গায়েও পেট্রল ঢালার অভিযোগ উঠেছে যুবকের বিরুদ্ধে। আতঙ্কে দোকান ছেড়ে চম্পট দেন কর্মীরা। গ্রেফতার করা হয়েছে ওই যুবককে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

বিশাখাপত্তনম শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২৩ ০৯:৪৭
Share:

—প্রতীকী চিত্র।

মদ না দেওয়ায় দোকান জ্বালিয়ে দিলেন এক যুবক। এমন কাণ্ডই ঘটেছে বিশাখাপত্তনমের মাদুরওয়াড়া এলাকায়। রবিবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ। ওই যুবককে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মধু নামে ওই যুবক মদের দোকানে গিয়েছিলেন। কিন্তু দোকান বন্ধের সময় হওয়ায় যুবককে মদ দেননি বিক্রেতারা। এই নিয়ে বিক্রেতাদের সঙ্গে যুবকের বচসা বাধে। বিক্রেতাদের ধমক খেয়ে প্রথমে সেখান থেকে চলে যান ওই যুবক।

রবিবার সন্ধ্যায় ওই দোকানে আবার ফিরে যান যুবক। তাঁর সঙ্গে ছিল পেট্রলের ট্যাঙ্ক। তার পরেই আচমকা দোকানে পেট্রল ঢালেন বলে অভিযোগ উঠেছে ওই যুবকের বিরুদ্ধে। শুধু তাই নয়, দোকানের কর্মীদের গায়েও পেট্রল ঢালার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। আতঙ্কে দোকান ছেড়ে চম্পট দেন কর্মীরা। এর পরই দোকানে আগুন লাগিয়ে দেন অভিযুক্ত যুবক।

Advertisement

অগ্নিকাণ্ডে দোকানের দেড় লক্ষ টাকারও বেশি সম্পত্তির ক্ষতি হয়েছে বলে দাবি করা হয়েছে। একটি কম্পিউটার এবং প্রিন্টারেরও ক্ষতি হয়েছে। অভিযুক্ত যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭, ৪৩৬ ধারায় মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন