UP Police

গোঁসা করে ঘর ছেড়েছিল কিশোর, ভুলেছিল পথ, সমাজমাধ্যমের দ্বারস্থ হয়ে পরিবারকে ফেরাল পুলিশ

বৌদি আফসানা বকাবকি করেছিলেন। তাতেই ঘর ছেড়ে পালিয়ে যায় শাহবাজ। রাগ কমলে বাড়ি ফেরার কথা ভাবে। কিন্তু বাড়ি আর চিনতে পারেনি কিশোর।

Advertisement

সংবাদ সংস্থা

আগরা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২২ ১৮:২৯
Share:

উত্তরপ্রদেশ পুলিশ সমাজমাধ্যমের সাহায্য নিয়ে ঘরে ফেরায় কিশোরকে। ছবি: প্রতীকী

গোঁসা করে ঘর ছেড়েছিল ১২ বছরের কিশোর। কিন্তু ভাবতে পারেনি, এতটা বিপদে পড়তে হবে। বাড়ির পথ ভুলে গিয়েছিল সে। ত্রাতা হয়ে আসে সমাজমাধ্যম। পুলিশ সমাজমাধ্যমের সাহায্য নিয়ে ঘরে ফেরায় কিশোরকে। উত্তরপ্রদেশের আগরার শামসাবাদের ঘটনা।

Advertisement

কিশোরের নাম শাহবাজ। আগরার ভরতপুরের বাসিন্দা। বৌদি আফসানা বকাবকি করেছিলেন। তাতেই ঘর ছেড়ে পালিয়ে যায় শাহবাজ। রাগ কমলে বাড়ি ফেরার কথা ভাবে। কিন্তু বাড়ি আর চিনতে পারেনি কিশোর। তখন হাজির হয় শামসাবাদ থানায়।

পুলিশ জেরায় শাহবাজ জানায়, তাঁর দাদা আরমানের একটি ইউটিউব চ্যানেল রয়েছে। পুলিশ সেই সূত্র ধরে ইউটিউব চ্যানেল খোঁজে। সেখানে আরমানের একটি নম্বরও লেখা ছিল। তাতে ফোন করলে কেউ সাড়া দেননি। দু’দিন আগে ওই চ্যানেলে একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন শাহবাজের দাদা আরমান। ওই ভিডিয়োর নীচে একটি কমেন্ট করে পুলিশ। শাহবাজের নিখোঁজ হওয়ার কথা লেখেন সেখানে। সেই কমেন্ট পড়ে শামসাবাদ থানার এক কনস্টেবলের সঙ্গে যোগাযোগ করেন আরমান। এর পর তিনি থানায় এলে তাঁর হাতে শাহবাজকে তুলে দেওয়া হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন