Himachal Pradesh

হস্টেলের ছাদ থেকে ঝাঁপিয়ে আত্মহত্যা এমসের ছাত্রের, মৃত্যুর কারণ জানতে তদন্তে পুলিশ

পুলিশ সূত্রে খবর, দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন পরীক্ষিত। তাঁর বাবা-মা দু’জনেই পেশায় চিকিৎসক। তৃতীয় সেমিস্টারের পড়াশোনা করছিলেন পরীক্ষিত।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৪ ১১:৩৬
Share:

—প্রতীকী ছবি।

হস্টেলের ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা এমসের ছাত্রের। ঘটনাটি রবিবার সকালে হিমাচল প্রদেশের বিলাসপুরের এমসে ঘটে। মৃতের নাম পরীক্ষিত (২০)। মধ্যপ্রদেশের ইনদওরের বাসিন্দা ছিলেন তিনি।

Advertisement

পুলিশ সূত্রে খবর, দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন পরীক্ষিত। তাঁর বাবা-মা দু’জনেই পেশায় চিকিৎসক। তৃতীয় সেমিস্টারের পড়াশোনা করছিলেন পরীক্ষিত। ঝাঁপ দেওয়ার সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালের আপৎকালীন বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পরীক্ষিতের বাবা-মাকে খবর দেওয়া হলে তাঁরা হাসপাতালে পৌঁছন। তাঁরা হাসপাতালে পৌঁছনোর পর ময়নাতদন্ত শুরু করা হয়।

পরীক্ষিত ঠিক কী কারণে আত্মহত্যা করেন, তা খতিয়ে দেখার জন্য তদন্তে নেমেছে পুলিশ। জিজ্ঞাসাবাদ চলাকালীন পরীক্ষিতের রুমমেট পুলিশকে জানান, রবিবার সকালে তাঁর সঙ্গে ঘরের ভিতরেই ছিলেন পরীক্ষিত। সকাল ১১টা ২০ মিনিটে বাথরুম যাওয়ার নাম করে ঘর থেকে হঠাৎ বেরিয়ে যান পরীক্ষিত। পরীক্ষিতের রুমমেটের দাবি, পরীক্ষিত ঘর থেকে বেরিয়ে যাওয়ার পাঁচ মিনিট পর জোর শব্দ শুনতে পান তিনি। বাইরে বেরিয়ে দেখেন পরীক্ষিত হস্টেল থেকে ঝাঁপ দিয়েছেন। ঘর থেকে কোনও সুইসাইড নোট মেলেনি। মৃত্যুর নেপথ্যকারণ খুঁজতে তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন