Gangrape

ঘরে ঢুকে মা-দাদাকে বন্দুক দেখিয়ে নাবালিকাকে ধর্ষণ, ধৃত তিন

ঘটনার পর থেকেই পলাতক ছিল তারা। ওই নাবালিকা এবং তার পরিবারের বয়ান অনুযায়ী দুষ্কৃতীদের স্কেচ আঁকা হয়েছিল। খোঁজ চলছিল তাদের।

Advertisement

সংবাদ সংস্থা

গ্বালিয়র শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৭ ২০:০৪
Share:

প্রতীকী ছবি।

মা, দাদার সঙ্গে ঘরে ঘুমাচ্ছিল এগারো বছরের নাবালিকা। রাত একটা নাগাদ দরজা ভেঙে হুড়মুড়িয়ে ঘরে ঢোকে তিন দুষ্কৃতী। মা-দাদার মাথায় বন্দুক ঠেকিয়ে তাদের সামনেই নাবালিকাকে গণধর্ষণ করে তারা। গত বুধবার ঘটনাটি ঘটে মধ্যপ্রদেশের গ্বালিয়রের বিজোলি গ্রামে। সোমবার ওই তিন দুষ্কৃতীকে গ্রেফতার করে পুলিশ। জেরায় তারা দোষ স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

আরও পড়ুন: পড়ুয়ার আত্মহত্যায় বিক্ষুব্ধ তামিলনাড়ু

এ দিন বিজোলির আইসি রঘুবীর মীনা জানিয়েছেন, ঘটনার পর থেকেই পলাতক ছিল তারা। ওই নাবালিকা এবং তার পরিবারের বয়ান অনুযায়ী দুষ্কৃতীদের স্কেচ আঁকা হয়েছিল। খোঁজ চলছিল তাদের। রবিবার রাতে ওই তিন জনকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার তাদের আদালতে তোলা হবে বলে জানিয়েছেন মীনা।

Advertisement

আরও পড়ুন: ছিনতাই রুখতে দিয়ে ট্রেন থেকে পড়ে মৃত মহিলা

ওই নাবালিকার মা জানিয়েছেন, বুধবার রাতে গণধর্ষণের ঘটনা পুলিশকে জানালে তাদের খুন করে দেবে বলে হুমকি দিয়েছিল দুষ্কৃতীরা। যদিও, তাতে ভয় না পেয়ে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছিল ওই নাবালিকার পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন