Assam

থানার মধ্যেই সার্ভিস রিভলভার দিয়ে সতীর্থকে খুন করলেন পুলিশকর্মী

গুলিতে জখম গকুলকে প্রায় সঙ্গে সঙ্গেই হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন তাঁর অন্য সহকর্মীরা। কিন্তু হাসপাতালে চিকিৎসাধীন থাকাকালীনই মৃত্যু হয় তাঁর।

Advertisement

সংবাদ সংস্থা

গুয়াহাটি শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ১৭:৪৩
Share:

অভিযুক্ত পুলিশ কর্মীকে গ্রেফতার করা হয়েছে। কেড়ে নেওয়া হয়েছে তাঁর সার্ভিস রিভলভারটি। প্রতীকী ছবি।

থানায় ডিউটি করতে করতেই সহকর্মীকে গুলি করে খুন করলেন এক পুলিশকর্মী। অসমের চড়াইদেও সোনারি থানায় মঙ্গলবার এই ঘটনা ঘটেছে। অভিযুক্ত পুলিশকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

অভিযুক্ত পুলিশকর্মীর নাম দীপক কাকাটি। থানা সূত্রে খবর, পুলিশ কনস্টেবল দীপক নিজের সার্ভিস রিভলভার দিয়ে খুন করেন তাঁর সহকর্মী গকুল বসুমাতারিকে। থানার মধ্যেই ঘটে এই ঘটনা। সেই সময় ওই থানার বাকি পুলিশকর্মীরাও হাজির ছিলেন সেখানেই।

গুলিতে জখম গকুলকে প্রায় সঙ্গে সঙ্গেই হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন তাঁর অন্য সহকর্মীরা। কিন্তু হাসপাতালে চিকিৎসাধীন থাকাকালীনই মৃত্যু হয় তাঁর। এর পরই গ্রেফতার করা হয় দীপককে। তাঁর সার্ভিস রিভলভারটিও বাজেয়াপ্ত হয়।

Advertisement

তবে দীপক কেন গকুলকে খুন করলেন তা স্পষ্ট নয় এখনও। থানায় উপস্থিত বাকি পুলিশকর্মীরা এ ব্যাপারে কিছু জানানি। দু’জনের মধ্যে কোনও ব্যক্তিগত সমস্যা ছিল কি না, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন