Lottery Prize

Lottery Winner: ভানু পেল লটারি! ১২ কোটি টাকা জিতে রাতারাতি জীবন বদল অটোচালকের!

গত ১০ সেপ্টেম্বর ওনাম বাম্পার লটারির টিকিটটি কেটেছিলেন জয়পালান।

Advertisement

সংবাদ সংস্থা

তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২১ ১১:১২
Share:

লটারী জয়ী সেই অটোচালক। ছবি: সংগৃহীত

বাস্তবের ভানু পেল লটারি। লটারি জিতে কেরলের এক অটোচালক হয়ে গেলেন কোটিপতি! দিন দশেক আগে লটারির টিকিট কেটেছিলেন। সোমবার তার ফল প্রকাশিত হয়। ফল দেখতে গিয়ে অটোচালক জানতে পারেন, তিনিই প্রথম পুরস্কার পেয়েছেন। আর সেই পুরস্কারের আর্থিক মূল্য ১২ কোটি টাকা।

কেরলের মারাডুর বাসিন্দা ওই অটোচালক। নাম জয়পালান পি আর। রাতারাতি বড়লোক হওয়া জয়পালানের কাছে জানতে চাওয়া হয়েছিল, কী করে নম্বর বেছে নিয়েছিলেন বা নম্বর বেছে নেওয়ার ক্ষেত্রে কারও পরামর্শ নিয়েছিলেন কি না। জবাবে সংবাদ সংস্থা পিটিআইকে কোটিপতি অটোচালক বলেন, ‘‘লটারির নম্বর ছিল টিই৬৪৫৪৬৫। সংখ্যাটি দেখে আমার ভাল লেগেছিল বলেই ওই টিকিটটি কেটেছিলাম। এ ব্যাপারে কারও পরামর্শ নিইনি।’’

Advertisement

ত্রিপুনীথুরা থেকে গত ১০ সেপ্টেম্বর ওনাম বাম্পার লটারির টিকিটটি কেটেছিলেন জয়পালান। রবিবার তিরুঅনন্তপুরমের গোর্কি ভবনে লটারি খেলা হয়। কেরলের অর্থমন্ত্রী কে এন বালগোপাল অনুষ্ঠানটির উদ্বোধন করেছিলেন। কেরল জুড়ে বিক্রি হওয়া ৫৪ লক্ষ টিকিটের মধ্যে বেছে নেওয়া হয় প্রথম পুরস্কার বিজেতাকে। জয়ী জয়পালন অবশ্য ১২ কোটি টাকা জিতলেও হাতে পাবেন ৭ কোটি টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন