Murder

সম্পত্তি ভাগ নিয়ে অশান্তি, ফিরোজাবাদে বাবা এবং মাকে গুলি করে খুনের অভিযোগ পুত্রের বিরুদ্ধে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতদের নাম রাকেশ সিংহ (৫৫) এবং তাঁর স্ত্রী গুড্ডু দেবী (৫২)। তাঁদের বড় ছেলে যোগেশ সিংহের বিরুদ্ধে বাবা-মাকে খুনের অভিযোগ উঠেছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ফিরোজাবাদ শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ১১:২১
Share:

বাবা এবং মাকে গুলি করে খুনের অভিযোগ। প্রতীকী চিত্র।

সম্পত্তি নিয়ে অশান্তির জেরে বাবা এবং মাকে গুলি করে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। রবিবার এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের ফিরোজাবাদের একা এলাকায়। পুলিশ ঘটনার তদন্ত চালাচ্ছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতদের নাম রাকেশ সিংহ (৫৫) এবং তাঁর স্ত্রী গুড্ডু দেবী (৫২)। একা থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি এটওয়া এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতে শুরু করেছিলেন তাঁরা। সম্পত্তি নিয়ে রাকেশ এবং গুড্ডুর সঙ্গে বড় ছেলে যোগেশের দীর্ঘ দিন ধরেই বিবাদ চলছিল। রবিবার তা চরমে ওঠে। এর পরই বাবা এবং মা মোটরসাইকেলে চড়ে এটওয়ার বাড়িতে ফেরার সময় তাঁদের গুলি করে খুন করেন যোগেশ। এমনটাই জানা গিয়েছে পুলিশ সূত্রে।

পরে একটি খামার থেকে রাকেশ এবং গুড্ডুর দেহ উদ্ধার হয়। দাদা যোগেশের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন তাঁর ছোট ভাই প্রদীপ সিংহ। এ ছাড়া আরও চার জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে খুন, অপরাধমূলক ষড়যন্ত্র এবং অস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে। তবে খুনের পর এলাকা ছেড়ে পালিয়ে যান যোগেশ। বাকি চার জনকে অবশ্য গ্রেফতার করা হয়েছে। মূল অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন