Ankita Bhandari

জলে ডুবে শ্বাসরুদ্ধ হয়ে মৃত্যু অঙ্কিতা ভণ্ডারীর, দেহে ছিল আঘাতের চিহ্ন, দাবি ময়নাতদন্তের রিপোর্টে

শনিবার সকালে চিল্লা খাল থেকে অঙ্কিতা ভণ্ডারীর দেহ উদ্ধার করা হয়।হৃষীকেশে এমসে ময়নাতদন্ত করা হয় অঙ্কিতার। তার পরই তাঁর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

দেহরাদূন শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ০৮:০৭
Share:

অঙ্কিতা ভান্ডারি। ফাইল চিত্র।

জলে ডুবে শ্বাসরুদ্ধ হয়ে মৃত্যু হয়েছে অঙ্কিতা ভণ্ডারীর। ময়নাতদন্তের রিপোর্টে এমন তথ্যই পেশ করা হল। মৃত্যুর আগে অঙ্কিতাকে আঘাত করা হয়েছিল। সেই চিহ্ন রয়েছে তাঁর দেহে। ময়নাতদন্তের রিপোর্টে এমনটাই দাবি করা হয়েছে।

Advertisement

শনিবার হৃষীকেশে এমসে অঙ্কিতার ময়নাতদন্ত করা হয়। তার পরই তাঁর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। উত্তরাখণ্ডের পাউরি জেলার যমকেশ্বর ব্লকের একটি রিসর্টে রিসেপশনিস্ট হিসাবে কর্মরত ছিলেন ১৯ বছর বয়সি অঙ্কিতা। গত ১৮ সেপ্টেম্বর দুপুর ৩টে নাগাদ শেষ বার রিসর্টে দেখা গিয়েছিল ওই তরুণীকে। তার পর থেকে নিখোঁজ হয়ে যান। গত শনিবার সকালে চিল্লা খাল থেকে অঙ্কিতার দেহ উদ্ধার করা হয়। খুনের পর অভিযুক্তরা তাঁর দেহ সেখানে ফেলে দিয়েছিলেন বলে অনুমান পুলিশের।

অঙ্কিতাকে খুন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে হরিদ্বারের বিজেপি নেতা বিনোদ আর্যের ছেলে পুলকিত আর্যের বিরুদ্ধে। এই ঘটনায় ইতিমধ্যেই পুলকিতকে গ্রেফতার করা হয়েছে। পুলকিতের পাশাপাশি এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে রিসর্টের ম্যানেজার সৌরভ ভাস্কর ও সহকারি ম্যানেজার অঙ্কিত গুপ্তকে। অঙ্কিতাকে খুন করে তাঁর দেহ খালে ফেলার অভিযোগ উঠেছে তাঁদের বিরুদ্ধে। বর্তমানে তাঁরা ১৪ দিনের জেল হেফাজতে রয়েছেন।

Advertisement

অঙ্কিতার নিখোঁজ হওয়ার ঘটনায় উত্তাল হয়েছে উত্তরাখণ্ড। অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে সরব হন স্থানীয়রা। এর পরই তিন অভিযুক্তকে গ্রেফতার করা হয়। খুনের ঘটনার তদন্তে বিশেষ তদন্তকারী দল (সিট) গঠনের নির্দেশ দিয়েছেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুস্কর সিংহ ধামি।

অঙ্কিতার এক ফেসবুক বন্ধু দাবি করেছেন, রিসর্টে অতিথিদের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হতে রাজি না হওয়াতেই অঙ্কিতাকে খুন করা হয়েছে। এই দাবি করেছেন ডিজিপি অশোক কুমারও। তিনিও জানিয়েছেন যে, অতিথিদের ‘খুশি করতে’ অঙ্কিতাকে ‘চাপ দিতেন’ রিসর্ট মালিক।

বেআইনি নির্মাণের অভিযোগে শুক্রবার ওই রিসর্টটি বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেওয়া হয়েছে। পুলকিতের গ্রেফতারের পরই রিসর্ট ভাঙার নির্দেশ দেন মুখ্যমন্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন