National News

আচমকা চেন্নাই গিয়ে কমল হাসনের সঙ্গে একান্ত বৈঠকে কেজরী

চেন্নাই গিয়ে কমল হাসনের সঙ্গে দেখা করলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল। একান্ত বৈঠক হল দু’জনের। রাজনৈতিক আলোচনাই হয়েছে বলে আপ সূত্রের খবর।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০১৭ ১৬:৪৮
Share:

চেন্নাইয়ে নিজের পৈতৃক বাড়িতে কমল হাসন স্বাগত জানালেন দিল্লির মুখ্যমন্ত্রীকে। ছবি: পিটিআই।

পিনারাই বিজয়নের পর অরবিন্দ কেজরীবাল। এক মাসের মধ্যে দ্বিতীয় মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ অভিনেতা কমল হাসনের। আগের বার অবশ্য অভিনেতা নিজেই গিয়েছিলেন কেরলের মুখ্যমন্ত্রীর কাছে। কিন্তু এ বার দিল্লির মুখ্যমন্ত্রীই সপার্ষদ উড়ে গেলেন চেন্নাই। বৃহস্পতিবার চেন্নাইয়ে কমল হাসনের পৈতৃক বাড়িতে বৈঠক হল দু’জনের। কমল-অরবিন্দ মধ্যাহ্নভোজও সেরেছেন একসঙ্গেই।

Advertisement

দক্ষিণী সুপারস্টারের সঙ্গে দিল্লির মুখ্যমন্ত্রীর আলোচনা কোনও সৌজন্য সাক্ষাৎ নয়। কমল হাসনের ও অরবিন্দ কেজরীবালের মধ্যে ‘রাজনৈতিক আলোচনা’ হবে, আম আদমি পার্টি (আপ) সূত্রেই এ কথা জানা গিয়েছে। কেজরীবালের এই চেন্নাই সফরে তাঁর সঙ্গী হয়েছেন আরও চার জন আপ নেতা। মেডিটেশনের জন্য লম্বা ছুটি কাটিয়ে দু’দিন আগেই মহারাষ্ট্র থেকে দিল্লি ফিরেছেন মুখ্যমন্ত্রী কেজরীবাল। দিল্লি ফেরার দু’দিন কাটতে না কাটতেই তিনি ফের চেন্নাই যাবেন, এমন কোনও কর্মসূচি আগে থেকে নির্ধারিত ছিল না। অর্থাৎ কমল হাসনের সঙ্গে অরবিন্দ কেজরীবালের এই সাক্ষাৎকার পর্ব হঠাৎই নির্ধারিত হয়েছে। সেই তৎপরতাকে ঘিরেই রাজনৈতিক শিবিরে জল্পনা বেড়েছে।

কমল হাসন এবং অরবিন্দ কেজরীবালের এই বৈঠক যে পুরোপুরি রাজনৈতিক, কোনও পক্ষই তা গোপন করতে চায়নি। ছবি: পিটিআই।

Advertisement

কমল হাসনের ছোট মেয়ে অক্ষরা এ দিন চেন্নাই বিমানবন্দরে অরবিন্দ কেজরীবালকে স্বাগত জানান। বিমানবন্দর থেকে দিল্লির মুখ্যমন্ত্রী সোজা চলে যান কমল হাসনের পৈতৃক বাড়িতে। সম্প্রতি দক্ষিণী সুপারস্টার জানিয়েছেন, তিনি রাজনীতিতে নামতে উৎসাহী। কমলের এই ঘোষণার পর থেকে চেন্নাইয়ে তাঁর পৈতৃক বাড়িটিকেই তাঁর রাজনৈতিক কার্যালয় হিসেবে সাজিয়ে তোলা হচ্ছে। সেই বাড়িতেই কেজরীবালের সঙ্গে বৈঠক করে কমলও বুঝিয়ে দিলেন, এই বৈঠক রাজনৈতিকই।

আরও পড়ুন: খামতি মেনে নিয়ে ধারালো টানটান রাহুল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন