খুলছে অঙ্কিত রহস্যের জট

খুনের আগের ফুটেজ প্রকাশ্যে

অঙ্কিত যেখানে সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছেন, তার কয়েক পা দূরেই ওই যুবকের উপরে চড়াও হন তাঁর প্রেমিকার বাবা-মা- কাকা এবং ভাই।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০১৮ ০২:০৩
Share:

অঙ্কিতের পরিবারের লোকজনের মুখোমুখি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল। সোমবার। ছবি: পিটিআই

পরতে পরতে খুলছে দিল্লির রঘুবীর নগরের যুবক অঙ্কিত সাক্সেনা খুনের জট। গত সপ্তাহে বৃহস্পতিবার অর্থাৎ অঙ্কিত খুন হওয়ার দিনের সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। খুন হওয়ার কিছু ক্ষণ আগেকার ফুটেজে প্রথম দেখা যায়, রাত আটটা নাগাদ অঙ্কিত রঘুবীর নগরের ব্যস্ত রাস্তায় মোবাইলে কথা বলতে বলতে এগিয়ে যাচ্ছেন। দশ মিনিট পরে ক্যামেরায় ফের ধরা পড়েছে পুলিশের সাইরেনের শব্দ, কিছু লোকের জটলা যাঁরা অঙ্কিত যেখানে খুন হন, সে দিকেই তাকিয়ে।

Advertisement

অঙ্কিত যেখানে সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছেন, তার কয়েক পা দূরেই ওই যুবকের উপরে চড়াও হন তাঁর প্রেমিকার বাবা-মা- কাকা এবং ভাই। পুলিশ সিসিটিভি ফুটেজ থেকে এবং প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জেনেছে, রাস্তার একটা মোড়ে প্রেমিকার পরিবারের সদস্যেরা অঙ্কিতের কাছে জানতে চান, তাঁদের মেয়ে কোথায়। তর্কাতর্কির পরে অঙ্কিতকে ঠেলে রাস্তায় ফেলে দেন মেয়েটির বাবা-কাকা। তার পরে তাঁরা লাথি মারতে শুরু করে। এই সময়ে বাড়ি থেকে ছুটে আসেন অঙ্কিতের মা। তিনি বাধা দেওয়ার চেষ্টা করলেও লাভ হয়নি। মায়ের সামনেই অঙ্কিতের গলা ছুরি দিয়ে চিরে দেন মেয়েটির বাবা-কাকা। অন্য একটি সূত্রে আবার দাবি, উদ্দেশ্যপ্রণোদিত ভাবে প্রেমিকার মা স্কুটারে এসে অঙ্কিতের গাড়িতে ধাক্কা দেন সে দিন। শুরু হয় চেঁচামেচি। গাড়ি থেকে অঙ্কিত বেরিয়ে আসতেই তাঁর উপরে চড়াও হয় ওই পরিবার। ভিন্ ধর্মের মেয়ের সঙ্গে সম্পর্ক রাখায় এত কাণ্ড ঘটে যাবে, কখনও ভাবেননি অঙ্কিতের বাবা। তিনি জানিয়েছেন, এই সম্পর্কের কথা ছেলে যদি তাঁকে বলত, তিনি ওই মেয়ের সঙ্গেই বিয়ে দিতেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন