New Delhi

বার বার ছুরির কোপ! তবুও ছিনতাইকারীকে পালাতে দিলেন না এএসআই শম্ভু, পরে মৃত্যু হাসপাতালে

মোবাইল ছিনতাইকারীর ছুরির কোপে মৃত্যু হল দিল্লি পুলিশের সহকারী সাব ইন্সপেক্টর (এএসআই) শম্ভু দয়াল (৫৭)-এর। বুধবার দিল্লির মায়াপুরী এলাকায় এই ঘটনাটি ঘটে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৪:০০
Share:

নিহত এএসআই শম্ভু রাজস্থানের সিকার জেলার বাসিন্দা। ছবি: সংগৃহীত।

গ্রেফতার করতে গিয়ে অপরাধীর ছুরির আঘাতে মৃত্যু হল পুলিশকর্মীর। মোবাইল ছিনতাইকারীর ছুরির কোপে মৃত্যু হয়েছে দিল্লি পুলিশের সহকারী সাব ইন্সপেক্টর (এএসআই) শম্ভু দয়াল (৫৭)-এর। বুধবার দিল্লির মায়াপুরী এলাকায় এই ঘটনাটি ঘটে। নিহত এএসআই রাজস্থানের সিকার জেলার বাসিন্দা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গত বুধবার মায়াপুরীর বাসিন্দা, এক মহিলা পুলিশে অভিযোগ করেন যে এক ব্যক্তি তাঁর স্বামীর মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছেন এবং তাঁদের প্রাণে মারার হুমকি দিয়েছেন। শম্ভু সেই এলাকায় পৌঁছে তদন্ত করার সময় অনিশ নামের ওই ছিনতাইকারীকে শনাক্ত করেন অভিযোগকারিণী। অভিযোগ, গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়ার সময় জামার ভিতর থেকে একটি ছুরি বের করে শম্ভুর ঘাড়ে, বুকে, পেটে ও পিঠে পর পর কোপ মারে অভিযুক্ত অনিশ। ঘটনাস্থলে উপস্থিত মায়াপুরী থানার অন্য এক আধিকারিক অনিশকে গিয়ে ধরে ফেলেন। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয় শম্ভুকে। চার দিন ভর্তি থাকার পর রবিবার হাসপাতালেই তাঁর মৃত্যু হয়েছে।

দিল্লি পশ্চিমের ডিসিপি ঘনশ্যাম বনসাল বলেন, ‘‘এএসআই শম্ভু আহত হয়েও অভিযুক্তকে পালাতে দেননি। চার দিন ধরে হাসপাতালে ভর্তি থাকার পর রবিবার সকালে তিনি মারা গিয়েছেন।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন